28 C
আবহাওয়া
২:০৭ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৭, ২০২৪
Bnanews24.com
Home » মেহেরপুরে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় দুই কিশোর নিহত

মেহেরপুরে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় দুই কিশোর নিহত


বিএনএ, মেহেরপুর : মেহেরপুরে ঈদের দিন  সড়ক দুর্ঘটনায় জিসান (১৪) ও সামিউল ইসলাম বিজয় (১৫) নামে দুই কিশোর নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ জুন) বিকেল ৩টার দিকে মেহেরপুর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া আহত হয়েছে আরও দুইজন।

নিহত জিসান মেহেরপুর শহরের মল্লিকপাড়ার আশরাফুল ইসলামের ছেলে এবং মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। নিহত সামিউল ইসলাম বিজয় মেহেরপুর শহরের কোর্টপাড়ার মৃত জিয়াউর রহমানের ছেলে।

বারাদী পুলিশ ক্যাম্পের এএসআই হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, জিসান ও তার কয়েক বন্ধু তিনটি মোটরসাইকেল নিয়ে চুয়াডাঙ্গা থেকে ঘুরে মেহেরপুর শহরের দিকে আসছিল। নতুন দরবেশপুর এলাকায় পৌঁছানের পর সামনে থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে জিসানের মোটরসাইকেলের সংঘর্ষ হয়।এসময় পেছন থেকে বন্ধুদের দুটি মোটরসাইকেল জিসানের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার কালভার্টের সঙ্গে ধাক্কা লেগে রক্তাক্ত জখম হয় জিসানসহ তার তিন বন্ধু।

স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক জিসানকে মৃত ঘোষণা করেন। আহত তিনজনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে বিকেল সোয়া চারটার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সামিউলের মৃত্যু হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ