28 C
আবহাওয়া
৪:২৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » খুলনায় নির্বাচনী সহিংসতা, একজনকে কুপিয়ে হত্যা

খুলনায় নির্বাচনী সহিংসতা, একজনকে কুপিয়ে হত্যা

খুলনায় নির্বাচনী সহিংসতা, একজনকে কুপিয়ে হত্যা

বিএনএ খুলনা: খুলনার তেরখাদা উপজেলার মধুপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে বাবুল শিকদার (৩৮) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

শনিবার (২৭ নভেম্বর) রাতে মধুপুর ইউনিয়নের কোলাপাটগা‌তি গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার ২ জনকে আটক করেছে পুলিশ। জড়িত অন্যদের আটকের জন্য অভিযান চলছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মাহবুব হাসান।

তিনি জানান, নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে শনিবার রাতে  কোলাপাটগা‌তি গ্রামের বাবুল শিকদারকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর লোকজনেরা হাতুড়িসহ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মাথায় গুরুতর আঘাত পাওয়া বাবুল শিকদারকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রোববার (২৮ নভেম্বর) সকালে তার মৃত্যু হয় বলে জানান এসপি মাহবুব।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারেফ হোসেন বলেন, এই উপজেলা দাঙ্গাপ্রবণ এলাকা হওয়ায় আগে থেকেই অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। নিহত বাবুল নৌকা প্রতীকের সমর্থক ছিলেন। যদিও রোববার ছয়টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে, কিন্তু কোনো রকমের সহিংসতা এখন পর্যন্ত পাওয়া যায়নি বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ