27 C
আবহাওয়া
৮:৫৬ অপরাহ্ণ - জুন ৩০, ২০২৪
Bnanews24.com
Home » প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল দিল্লি বিমানবন্দরের ছাদ, নিহত ১

প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল দিল্লি বিমানবন্দরের ছাদ, নিহত ১


বিএনএ, বিশ্বডেস্ক : ভারতের দিল্লিতে প্রবল বৃষ্টিতে ভেঙে পড়েছে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালের ছাদের একাংশ। এই ঘটনায় একজন নিহত এবং অন্তত ৬ জন আহত হয়েছেন।  স্থানীয় সময়  শুক্রবার (২৮ জুন) ভোর সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই দিল্লির দমকল বিভাগকে খবর দেয়া হয়। শুরু হয় উদ্ধারকাজ।

খবরে বলা হচ্ছে, বৃষ্টির তোড়ে আচমকাই ভেঙে পড়ে ১ নং টার্মিনালের ছাদের একটা বড় অংশ। ছাদের পাশাপাশি সেখানকার একটি থামও ভেঙে পড়ে। বিমানবন্দরের ওই অংশে মূলত গাড়ি পার্কিং করা হয়। ছাদ ভেঙে পড়ার সময়ে সেখানে বহু গাড়ি এবং ক্যাব ছিল। ক্ষতিগ্রস্ত হয়েছে সেই গাড়িগুলোও।

বিমানবন্দরের এক মুখপাত্র জানান, টার্মিনাল-১ থেকে ইন্ডিগো এবং স্পাইসজেটের যে সমস্ত ফ্লাইট ছেড়ে যাওয়া কথা ছিল তা শুক্রবার দুপুর ২টা পর্যন্ত বাতিল করা হয়েছে।

বিমানবন্দরের কর্মকর্তারা জানিয়েছেন, আহতদের এরই মধ্যেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ধসে পড়া ছাদের ধ্বংসাবশেষ সরানোর চেষ্টা চলছে। দুর্ঘটনার কারণে এক নম্বর টার্মিনাল থেকে সমস্ত ফ্লাইট স্থগিত রাখার পাশাপাশি নিরাপত্তার কারণে ‘চেক-ইন’ কাউন্টারগুলোও বন্ধ থাকছে।

ভারতের কেন্দ্রীয় বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী রাম মোহন নাইডু কিঞ্জরাপু বলেছেন, তিনি দিল্লি বিমানবন্দরে ছাদ ধসের ঘটনাটি ‘ব্যক্তিগতভাবে পর্যবেক্ষণ’ করছেন এবং আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। উদ্ধার অভিযান এখনো চলছে বলেও জানিয়েছেন তিনি।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনা

 

Loading


শিরোনাম বিএনএ