28 C
আবহাওয়া
৪:৪০ পূর্বাহ্ণ - জুন ৩০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে খালে পড়ে কলেজছাত্র নিহত

চট্টগ্রামে খালে পড়ে কলেজছাত্র নিহত


বিএনএ চট্টগ্রাম : চট্টগ্রামে খালে পড়ে আজিজুল হাকিম ইমন (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। সোমবার (২৭ মে) বিকেল ৪টার দিকে নগরীর আসাদগঞ্জ কলাবাগিচা খাল থেকে তাকে উদ্ধার করেন স্থানীয়রা। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ইমন নগরীর ২৫ নম্বর রামপুর ওয়ার্ডের এয়াকুব আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ এলাকার কাজী মোহাম্মদ ইকবালের ছেলে। তিনি নগরের সদরঘাট ইসলামিয়া কলেজের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ জানায়, নিহত ইমনকে উদ্ধারের পর তার পরিচয় পাওয়া যাচ্ছিলো না। ফেসবুকের মাধ্যমে খবর পেয়ে সোমবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে গিয়ে মরদেহ শনাক্ত করেন নিহতের ছোট ভাই রেজাউল হাকিম।

রেজাউল হাকিম বলেন, , সোমবার জোহরের নামাজ পড়তে বাসা থেকে বের হন ইমন। এরপর আর বাসায় ফেরেননি। বাসায় না ফেরায় খোঁজাখুজি করেছি। কিন্তু পাইনি। বাসা থেকে এতদূরে কীভাবে গেল বুঝতেছি না।

খাল থেকে মরদেহ উদ্ধারের সময় ধারণ করা একটি ভিডিওতে দেখা যায়, চার যুবক খালে ডুব মেরে পানিতে ডুবে থাকা এক যুবককে তুলে টেনে খালের কিনারায় নিয়ে যান। পাড়ে থাকা লোকজনের সহায়তায় ওই যুবককে খাল থেকে তুলে আনা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়দুল হক গণমাধ্যমকে জানান, আসাদগঞ্জ শুটকিপট্টি পোলের গোড়া থেকে এক যুবককে উদ্ধার করে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে ওই যুবকের মরদেহ পায়।

বিএনএ/ ওজি/হাসনা

 

Loading


শিরোনাম বিএনএ