29 C
আবহাওয়া
৬:১২ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটিয়ায় গৃহিণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর  মীর হাজিরবাগ এলাকার একটি বাসা থেকে মো. মাহিবুল ইসলাম (২৩) নামে মেডিকেল কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টম্বর) দিবাগত রাতে যাত্রাবাড়ী মীর হাজিরবাগের একটি ১০তলা ভবনের আটতলার একটি কক্ষ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালের  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাহিবুল ইসলামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার নুনাবতি গ্রামের সৌদি প্রবাসী মিজানুর রশিদের ছেলে। চার ভাই-বোনের মধ্যে সে সবার বড় ছিল।

মৃত মাহিবুল ইসলামের মা ফাতেমা আক্তার জানান, আমার ছেলে শাহবাগের বারডেম হাসপাতালের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সেখানে হোস্টেলে থেকে লেখাপড়া করতো। মাহি গতরাতে বাসায় আসে পারিবারিক বিষয় নিয়ে অভিমান করে নিজ রুমের সিলিং ফ্যানের সঙ্গে গলায় কাপড় পেঁচিয়ে ফাঁস দেয়। পরে দেখতে পেয়ে আমরা দরজা ভেঙে তাকে উদ্ধার করি। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক জানান, মরদেহ ঢামেক হাসপাতালের  মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ