28 C
আবহাওয়া
৫:১৬ পূর্বাহ্ণ - জুন ৩০, ২০২৪
Bnanews24.com
Home » নয়াপল্টনে সমাবেশের অনুমতি চেয়ে ডিএমপিতে বিএনপির আবেদন

নয়াপল্টনে সমাবেশের অনুমতি চেয়ে ডিএমপিতে বিএনপির আবেদন

বিএনপি

বিএনএ, ঢাকা: খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে অনুমতির জন্য ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাছে আবেদন করেছে বিএনপি।

বুধবার (২৬ জুন) বেইলি রোড ডিএমপি কার্যালয়ে অনুমতির আবেদন পত্র জমা দিয়ে আসেন বিএনপির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

টুকু বলেন, দেশনেত্রীর মুক্তির দাবিতে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আগামী শনিবার সমাবেশের কর্মসূচি রয়েছে। এই বিষয়ে আমরা গতকাল (বুধবার) চিঠি দিয়ে ডিএমপিকে অবহিত করে এসেছি।

বিএনপির পক্ষ থেকে দেওয়া চিঠিতে বলা হয়, আগামী শনিবার দুপুর ২টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির উদ্যোগে সমাবেশ অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এই সমাবেশের বিষয়ে আপনার অনুমতি, মাইক ব্যবহার ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বুধবার ৩ দিনের সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

কর্মসূচিগুলো হলো : খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী ২৯ জুন বিকেলে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হবে। ১ জুলাই সারা দেশের মহানগরগুলোতে এবং ৩ জুলাই জেলা সদরগুলোতে সমাবেশ অনুষ্ঠিত হবে।

বিএনএ/এমএফ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ