28 C
আবহাওয়া
৩:৩০ পূর্বাহ্ণ - জুন ৩০, ২০২৪
Bnanews24.com
Home » অভিযানের খবরে ফাঁকা সাদিক অ্যাগ্রোর ফার্ম

অভিযানের খবরে ফাঁকা সাদিক অ্যাগ্রোর ফার্ম

sadik

বিএনএ ডেস্ক: খাল ও সড়কের জায়গা দখল করে রাখায় মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকার সাদিক অ্যাগ্রোতে অভিযান পরিচালনা করবে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। উচ্ছেদ অভিযানের খবর পেয়ে গত রাত থেকেই বেশ কিছু গরু-ছাগল সরিয়ে নেওয়া হয়েছে ছাগলকাণ্ডের জন্য আলোচিত এ ফার্ম থেকে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, রাস্তায় ও খালের জায়গায় থাকা বেশ কিছু স্থাপনাও সরিয়ে নেওয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দা মুসলিম মিয়া বলেন, অভিযান হবে এ খবর শোনার পর সাদিক অ্যাগ্রোর বেশ কিছু গরু-ছাগল গত রাতে সরিয়ে নিতে দেখেছি। এছাড়া, রাস্তার ওপরে তাদের প্যান্ডেল করা ছিল, অস্থায়ী স্থাপনা ছিল সেগুলো তারা সরিয়ে নিয়েছে।

সাদিক অ্যাগ্রোর আশপাশের এলাকার পরিস্থিতি বর্ণনা করে স্থানীয় আরেক বাসিন্দা মনির হোসেন বলেন, এখানে যে একটি খাল ছিল এটা আর বোঝার উপায় নেই। এটা অনেকটা ভরাট হয়ে গেছে। অভিযান চলবে এমন খবরে সাদিক অ্যাগ্রোসহ আশপাশের অস্থায়ী অন্যান্য স্থাপনাও নিজেরা কিছু সরিয়ে নিয়েছে। তবে গরু বা স্থাপনা সরিয়ে নেওয়ার বিষয়ে কথা বলতে রাজি হননি সাদিক অ্যাগ্রোর দায়িত্বশীল কেউ।

এদিকে সকাল সাড়ে ১০টায় এ প্রতিবেদন লেখার সময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের অভিযান পরিচালনাকারী দল উপস্থিত না হলেও ডিএনসিসির পরিচ্ছন্নতা কর্মীরা উপস্থিত হয়েছেন।

তাদের মধ্যে একজন মোকলেস আলম বলেন, এখানে উত্তর সিটি করপোরেশনের অভিযান পরিচালনা করা হবে। যে কারণে আমাদের নির্দেশনা রয়েছে এখানে সময়মতো উপস্থিত হতে এবং অভিযানের পর জায়গাটি পরিচ্ছন্নতার কার্যক্রম পরিচালনা করার জন্য।

ডিএনসিসি সূত্রে জানা গেছে, যে কোনো সময় ডিএনসিসির পক্ষ থেকে মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় অবস্থিত সাদিক অ্যাগ্রোতে অভিযান পরিচালনা করা হবে। অভিযানটি পরিচালনা করবেন ডিএনসিসির আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মোতাকাব্বীর আহমেদ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ