29 C
আবহাওয়া
১২:৪৬ পূর্বাহ্ণ - জুন ৩০, ২০২৪
Bnanews24.com
Home » অজ্ঞান পার্টি নিয়ে গেল বিদেশ যাবার বিমান ভাড়া

অজ্ঞান পার্টি নিয়ে গেল বিদেশ যাবার বিমান ভাড়া

ঢামেক হাসপাতাল

ঢাকা : রাজধানী যাত্রাবাড়ী ডেমরা রোডে অজ্ঞান পার্টির কবলে পড়ে বিদেশ যাবার বিমান ভাড়া খুইয়েছেন মো. হরফ আলী (৩০) নামের এক যুবক। সে বিদেশ যাওয়ার জন্য টাকা জমা দিতে টাঙ্গাইল থেকে ঢাকায় আসার পথে এই ঘটনা ঘটে । এ সময় প্রতারক চক্র ওই যুবকের কাছে থাকা নগদ এক লাখ ৫ হাজার টাকা নিয়ে যায় বলে জানিয়েছে স্বজনরা।

বুধবার (২৬ জুন ) বিকেল সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তার পাকস্থলী ওয়াশের পর মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি দেন।হরফ আলী টাঙ্গাইল সদরের আলেকদিয়া গ্রামের হযরত আলীর ছেলে।

তাকে হাসপাতালে নিয়ে আসেন স্ত্রী নুরুন্নাহার বেগম। নুরুন্নাহার জানান, ‘আমার স্বামী সৌদি আরব যাওয়ার জন্য বুধবার সকালে টাঙ্গাইল থেকে এক লাখ ৫ হাজার টাকা নিয়ে ঢাকার একটি ট্রাভেলস এজেন্সিতে জমা দিতে বাসে আসছিলেন। এ সময় বাসের ভেতর অজ্ঞানপার্টির চক্র তাকে সুকৌশলে কিছু খাইয়ে সঙ্গে থাকা টাকা গুলো নিয়ে যাত্রাবাড়ীর ডেমরা রোড এলাকায় রেখে পালিয়ে যায়। বেশ কিছু সময় পার হলেও আমার স্বামীর কোনো খবর না পেয়ে তার মোবাইলফোনে কল করলে ফোনের অপর প্রান্ত থেকে অপরিচিত একব্যক্তি কল ধরে আমাকে জানান আমার স্বামী অচেতন হয়ে রাস্তায় পড়ে আছেন।

পরে বিষয়টি ঢাকায় আমার এক আত্মীয়কে জানালে তিনি আমার স্বামীকে উদ্ধার করে বাসায় নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। এখানে তার পাকস্থলী ওয়াশের পর চিকিৎসক মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি দেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘যাত্রাবাড়ী এলাকা থেকে অজ্ঞান পার্টির কবলে পড়া অচেতন অবস্থায় এক যুবককে হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগের চিকিৎসা শেষে মেডিসিন বিভাগে ভর্তি দেওয়া হয় তাকে। ওই যুবকের স্বজনদের কাছ থেকে আমরা জানতে পারি প্রতারক চক্র তার কাছ থেকে এক লাখ ৫ হাজার টাকা নিয়ে যায়। যুবক সম্পূর্ণ সুস্থ হলে ঘটনার বিস্তারিত জানা যাবে।

আহা,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ