27 C
আবহাওয়া
১২:২৩ অপরাহ্ণ - জুলাই ২, ২০২৪
Bnanews24.com
Home » মোমবাতি প্রজ্জ্বলন করে কুবি শিক্ষার্থীদের প্রতীকি পরীক্ষা

মোমবাতি প্রজ্জ্বলন করে কুবি শিক্ষার্থীদের প্রতীকি পরীক্ষা


বিএনএ,কুবিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবিতে) রুটিন প্রকাশ হওয়া পরীক্ষা নেয়ার দাবিতে মোমবাতি প্রজ্জ্বলন করে প্রতীকি পরীক্ষা দিয়েছে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮.৩০ টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এ প্রতীকি পরীক্ষা অংশ নেন শিক্ষার্থীরা।

এসময় বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা বলেন, “দেশের সবকিছু স্বাভাবিক থাকলেও আমাদের পরীক্ষাগুলো স্থগিত করে দেয়াটা বৈষম্যমূলক। আমাদের সময় বসে নেই। সবকিছু স্বাভাবিক রেখে শুধু শিক্ষাপ্রতিষ্ঠান কেনো বন্ধ রাখা হবে? সরকারের প্রতি আমাদের আবেদন যে, আমাদের সুযোগ দিন, আমাদের পরীক্ষাগুলো নিয়ে নেন যাতে পরিবারের দায়িত্ব নিতে পারি। আমাদের দাবী একটাই যেন আমাদের পরীক্ষাগুলো নিয়ে নেয়া হয়।”

এদিকে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ডিন ও প্রভোস্ট কমিটির সভায় সিদ্ধান্ত মোতাবেক চলমান চূড়ান্ত সকল পরীক্ষা স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

উল্লেখ্য, করোনাভাইরাস মহামারীতে দীর্ঘদিন বন্ধ থাকার পর গত ২০ ডিসেম্বর থেকে চূড়ান্ত পরীক্ষা নেয়া শুরু করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার (২২ ফেব্রুয়ারি) এক সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী সকল পরীক্ষা না নেওয়ার সিদ্ধান্ত নেন।

বিএনএ/  হাবিবুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ