27 C
আবহাওয়া
১০:২৩ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৭, ২০২৪
Bnanews24.com
Home » পল্লবীতে ’সো’ গ্রুপের তান্ডব: গুলিতে ব্যবসায়ী আহত

পল্লবীতে ’সো’ গ্রুপের তান্ডব: গুলিতে ব্যবসায়ী আহত

গুলি

ঢামেক হাসপাতাল প্রতিনিধি: রাজধানীর মিরপুরের পল্লবী এলাকায় চাঁদার দাবিতে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুঁড়লে মোহাম্মদ ভুলু (৫০) নামে একজন ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। তিনি আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার(২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে এই ঘটনাটি ঘটে ।

মিল্লাদ ক্যাম্প বাসী আরমান আলি জানান, “সো,, গ্রুপের প্রধান মশিউর রহমান নেতৃত্বে সন্ত্রাসী ডাকাত বাবু, হকি সুমন, হুদা মামুন মোস্তফা সহ ১৫-২০ জনের একটি দল নিয়ে মিল্লাদ ক্যাম্পে আসে । ক্যাম্প  এলাকায় বিভিন্ন ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠান তছনছ করে ও বসবাসকারীদের ঘরবাড়ি ভাঙচুর করে । এলাকাবাসী সন্ত্রাসীর ঘটনায় প্রতিবাদ করতে গেলে তাদেরকে মারধর করা হয়।

এক পর্যায়ে সন্ত্রাসীদের গুলিতে ভুলু নামের এক ব্যবসায়ী পায়ে গুলিবিদ্ধ হনে। এমনকি সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায়ও  আঘাত করে। তিনি আরও জানান, আহত ভুলুকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি  হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় । তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম ঘটনার সম্পর্কে বলেন, সো গ্রুপের প্রধান মশিউর রহমানের নেতৃত্বে তার বাহিনীর ১৫-২০ জন সদস্য নিয়ে মিল্লাদ ক্যাম্পে গিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা চায়  এবং ক্যাম্প দখল করার চেষ্টা করে । ক্যাম্প বাসী ও ব্যবসায়ীরা প্রতিবাদ করলে এই সময় সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুড়ে। এসময় ভুলু নামে ব্যবসায়ী গুলিবিদ্ধ হয় । এলাকাবাসীর মাধ্যমে ঘটনা জানার পর পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিস্তারিত জানার চেষ্টা করি। এর আগে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সন্ত্রাসী মশিউর রহমানের নামে কয়েকশো মাদক , ডাকাতি , জমি দখলের মামলা রয়েছে পল্লবী থানাসহ মিরপুর এলাকার বিভিন্ন থানায় । এমনকি তার বাহিনীর সদস্যদের বিরুদ্ধে মামলা রয়েছে ।

বিএনএ, আহা, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ