27 C
আবহাওয়া
১০:১৯ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৭, ২০২৪
Bnanews24.com
Home » অস্ট্রেলিয়া যাওয়া হল না মহিলা আওয়ামী লীগ নেত্রীর

অস্ট্রেলিয়া যাওয়া হল না মহিলা আওয়ামী লীগ নেত্রীর

জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিরিন চৌধুরী

বিএনএ, ঢাকা: অস্ট্রেলিয়া যাওয়া হল না মহিলা আওয়ামী লীগ নেত্রীর। ঢাকার নবাবগঞ্জ উপজেলার আগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ঢাকা জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিরিন চৌধুরীকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ।

বুধবার (২৫ সেপ্টেম্বর ২০২৪), তিনি তার স্বামীর সঙ্গে বিদেশ যাওয়ার উদ্দেশ্যে বিমানবন্দরে উপস্থিত হলে ইমিগ্রেশন পুলিশের সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদের পর তিনি ইউপি চেয়ারম্যান হিসেবে পরিচয় দেন। নবাবগঞ্জ থানার সঙ্গে যোগাযোগ করা হলে জানা যায়, তার বিরুদ্ধে মামলা রয়েছে, যা নিশ্চিত হওয়ার পর তাদেরকে আটক করা হয়। পরবর্তীতে শিরিন চৌধুরীকে নবাবগঞ্জ থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নবাবগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম গণমাধ্যমকে জানান, শিরিন চৌধুরী এবং তার স্বামী মাহফুজুর রহমান ওরফে মাসুদুর রহমান দুপুর ১২টার দিকে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য বিমানবন্দরে উপস্থিত হন। ইমিগ্রেশন পুলিশ নবাবগঞ্জ থানাকে বিষয়টি জানালে, তাদের বিরুদ্ধে ২টি মামলা থাকার তথ্য পাওয়া যায় এবং তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, বুধবার সন্ধ্যার পর ইমিগ্রেশন পুলিশ শিরিন চৌধুরী ও তার স্বামীকে নবাবগঞ্জ থানায় হস্তান্তর করেছে। বর্তমানে তারা থানার হেফাজতে রয়েছেন।

বিএনএনিউজ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ