28 C
আবহাওয়া
৩:৫৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কোপা আমেরিকা কাপ: আর্জেন্টিনা ১-০ গোলে হারিয়েছে চিলিকে

কোপা আমেরিকা কাপ: আর্জেন্টিনা ১-০ গোলে হারিয়েছে চিলিকে

কোপা আমেরিকা

ক্রিড়া ডেস্ক:  কোপা আমেরিকার(copa america 2024) ম্যাচে আর্জেন্টিনা ১-০ গোলে হারিয়েছে চিলিকে। বাংলাদেশ সময় বুধবার(২৬ জুন) সকালে লতারো মার্টিনেজ ৮৮ মিনিটের সময় আর্জেন্টিনাকে ওই জয়সূচক গোলটি উপহার দেন। এই জয়ের ফলে আর্জেন্টিনা কোয়ার্টার ফাইনালে উন্নীত হল।

৮৮ মিনিটের মাথায় কর্নার থেকে বল ছুড়েন মেসি। সেই বল গোল মুখ থেকে তাড়াতে গিয়ে ব্যর্থ হন চিলির ডিফেন্ডারেরা। সুযোগ কাজে লাগান মার্তিনেস।

কোপা আমেরিকার
পয়েন্ট তালিকা

এই জয়টি মেসির জন্য ছিল খুবই বিশেষ কিছু ছিল। আট বছর আগে আমেরিকায় আয়োজিত হয়েছিল কোপা আমেরিকার এক শ’ বছর পূর্তি উপলক্ষে বিশেষ প্রতিযোগিতা হয়েছিল। সেবার নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে ফাইনালে চিলি টাইব্রেকারে আর্জেন্টিনাকে হারিয়ে ট্রফি জিতেছিল। ওই মাঠে আবার মুখোমুখি হয় দুই দেশ।

MetLife স্টেডিয়ামে, যেখানে আর্জেন্টিনা এবং চিলির সেই স্মরণীয় ২০১৬ CONMEBOL কোপা আমেরিকা™ ফাইনালের আট বছর পর আবার দেখা হয়েছিল, দ্বিতীয় ম্যাচটি সম্পূর্ণরূপে আর্জেন্টিনার পক্ষে শুরু হয়েছিল।

প্রথমার্ধে অনেক সুযোগ ছিল লা আলবিসেলেস্তেদের। ৩৫ মিনিটে মেসি পোস্টে আঘাত করেন, নিকো গঞ্জালেজ তার সুযোগ পেয়েছিলেন এবং জুলিয়ান আলভারেজ ব্রাভোর মুখোমুখি হন। কিন্তু বারবার তা প্রত্যাখ্যান করা হয়েছে। প্রথম ৪৫ মিনিটে, স্কালোনির দলের ৬১% দখল ছিল এবং গোলে ১৩টি শট ছিল।

কোপা আমেরিকা ২০২৪
কোপা আমেরিকা ২০২৪

কোপা আমেরিকার(copa america 2024) অপর ম্যাচে কানাডা ১-০ গোলে পেরুকে হারিয়েছে।ফলে গ্রুপ এ এর দ্বিতীয় পজিশন নিশ্চিত করেছে দেশটি।

এসজিএন

Loading


শিরোনাম বিএনএ