33 C
আবহাওয়া
৪:১৮ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » খাগড়াছড়িতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

খাগড়াছড়িতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

খাগড়াছড়িতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে পাথর বোঝাই ট্রাক এবং শান্তি পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত হয়েছে। রোববার (২৬ ফেব্রুয়ারী) দুপুর পৌনে ৩ টার দিকে আলুটিলার সাপমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শান্তি পরিবহনের ড্র্রাইভার গুরুতর আহত হলে তাকে খাগড়াছড়ি সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়। পাথর বোঝাই ট্রাক গভীর খাদে পড়ে গেলেও শান্তি পরিবহনের বাসটি সেগুন গাছের সাথে আটকে রক্ষা পায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাহাড়ের আকাঁবাঁকা সড়কে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। এছাড়াও প্রয়োজনের তুলনায় অতিরিক্ত মালামাল তথা পাথর পরিবহনের কারণে গাড়িটিকে নিয়ন্ত্রণে আনতে পারেনি ট্রাক চালক। সংঘর্ষে শান্তি পরিবহনের বাসটি রাস্তার পাশে সেগুন গাছের সাথে আটকে গেলেও ট্রাকটি খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলেই ট্রাক চালক মারা যায়।

মাটিরাঙ্গা থানা সূত্রে জানা যায়, দুপুর পৌনে ৩টার দিকে খাগড়াছড়িগামী পাথর বোঝাই ট্রাক এবং চট্টগ্রামগামী শান্তি গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ট্রাক চালক নিহত হন। শান্তি গাড়ির নাম্বার ঢাকা মেট্রো গ ১৪-৪২৯১ এবং ট্রাকের নাম্বার শ ১১-৩০৫৯। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শান্তি এবং ট্রাক চালকের নাম ঠিকানা জানা যায়নি।

বিএনএ/ আনোয়ার হোসেন, বিএম, ওজি

Loading


শিরোনাম বিএনএ