29 C
আবহাওয়া
১২:৫৭ পূর্বাহ্ণ - জুন ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ট্রাক-টেম্পুর মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

চট্টগ্রামে ট্রাক-টেম্পুর মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

চট্টগ্রামে ট্রাক-টেম্পুর মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের পটিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাক ও টেম্পুর মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ জুন) দিনগত ভোররাতের দিকে পটিয়ার ভেল্লাপাড়া ব্রীজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- সাতকানিয়া উপজেলার দক্ষিণ মার্দাশা গ্রামের ওমর ফারুকের ছেলে সুফী আলম (২৮) ও কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার ফিরোজ মিয়ার ছেলে নুরুজ্জামান (১৯)। তারা দুজন টেম্পুর যাত্রী ছিল।

জানা গেছে, সোমবার দিনগত রাত দুইটার দিকে চট্টগ্রাম-পটিয়া-কক্সবাজার মহাসড়কে সাতকানিয়া থেকে আসা চট্টগ্রামমুখী যাত্রীবাহী একটি টেম্পু ভেল্লাপাড়া ব্রীজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কক্সবাজারমুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়।

এ সময় গুরুতর আহত অবস্থায় সুফি আলম ও নুরুজ্জামানকে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন।

পটিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক বলেন, ঘটনার পরপরই ট্রাক ও টেম্পুর চালক পালিয়ে যায়। গাড়ি দুটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মঙ্গলবার সকালে নিহত দুজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ