29 C
আবহাওয়া
৭:২২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » যশোরে হামলায় কিশোর নিহত

যশোরে হামলায় কিশোর নিহত

যশোরে হামলায় কিশোর নিহত

বিএনএ, যশোর: হাসপাতালে ভর্তি থাকা বন্ধুদের দেখে ফেরার পথে চয়ন দাস (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে যশোর সদরের শানতলা এলাকায় সে হামলার শিকার হয়।

নিহত চয়ন দাস যশোর সদর উপজেলার চূড়ামনকাটি দাসপাড়া এলাকার নয়ন দাসের ছেলে।

নিহতের স্বজনরা জানান, গতকাল শনিবার রাতে তাদের পাড়ার কিছু ছেলে ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর গ্রামে নামযজ্ঞানুষ্ঠানে যায়। সেখানে ভোগের (খাবার) সময় শানতলা দাসপাড়ার অনিক ও বিশালের সঙ্গে তাদের ঝামেলা হয়। এ সময় স্বাধীন, দীপ্তসহ কয়েকজনকে মারধর ও ছুরিকাঘাত করা হয়। খবর পেয়ে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চয়ন দাস এলাকার লোকজনের সঙ্গে রাত সাড়ে ১১টার দিকে আহত বন্ধুদের দেখতে হাসপাতালে যায়। রাত ১টার দিকে বাড়ি ফেরার পথে শানতলায় এলাকায় পৌঁছালে ১০-১৫ জন তাদের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা পিটিয়ে তাকে জখম করে। পরে সঙ্গে থাকা লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িতদের আটক ও বিচারের দাবি জানিয়েছেন স্বজনরা।

যশোর জেনারেল হাসপাতালের ডা. তরিকুল ইসলাম বলেন, হাসপাতালে আনার আগেই চয়নের মৃত্যু হয়েছে। তার শ্বাসনালী, কাঁধের পেছনের হাড় ভাঙা ও থুঁতনিতে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরে মৃত্যুর বিস্তারিত বিবরণ জানা যাবে।

কোতোয়ালি থানার ইন্সপেক্টর শফিকুল আলম চৌধুরী বলেন, নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। হত্যাকাণ্ডের কারণ ও কারা সম্পৃক্ত তা উদঘাটনে পুলিশি তৎপরতা শুরু হয়েছে। জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযানও শুরু হয়েছে।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার