৪:৪০ পূর্বাহ্ণ - অক্টোবর ৬, ২০২৪
Bnanews24.com
Home » রহস্যজনক আগুনে দগ্ধ দম্পতি

রহস্যজনক আগুনে দগ্ধ দম্পতি

আগুন

বিএনএ, ঢাকা : রাজধানীর মিরপুর পল্লবী এলাকায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময়  রহস্যজনক ভাবে আগুনে দগ্ধ হয়েছেন এক দম্পতি।
বুধবার(২৪ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮ দিকে এ ঘটনাটি ঘটে।দগ্ধরা হলেন- শাহরিয়া আহমেদ (৩৫) ও তার স্ত্রী নিগার সুলতানা (৩০)। দগ্ধ দু্ইজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা.পার্থ সংকর পাল জানান, দগ্ধ স্বামী ও স্ত্রী এই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শাহরিয়ার দুই হাত ও তার স্ত্রীর দুই হাত ও মুখের কিছু অংশ ঝলসে গেছে।
দগ্ধ শাহরিয়ার জানান, মিরপুর সাড়ে ১১ এলাকার একটি মার্কেট থেকে বের হয়ে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে দুয়ারীপাড়া দিকে যাওয়ার সময় হঠাৎ ধেয়ে আসা আগুনে তারা দগ্ধ হয়েছেন।কিন্তু কোথা থেকে আগুন এলো এ বিষয়ে তারা কিছুই জানাতে পারেননি।
এদিকে মিরপুর পল্লবীর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই)মোহাম্মদ মিল্টন জানান, দুয়ারীপাড়া যাওয়ার মধ্যবর্তী স্থানে বিটিসিএলের একটি কার্যালয়ের সার্ভারকক্ষে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসার আগেই আগুন নিভে গেছে। তবে ওই দম্পতি কীভাবে দগ্ধ হয়েছেন বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে।

এ বিষয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদর দপ্তরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল ইসলাম জানান, মিরপুরে পল্লবী এলাকায় বিটিসিএলের সার্ভারকক্ষে আগুন লেগেছিল। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সেখানে আগুন লেগে থাকতে পারে। তবে ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুন নিভে গেছে। কিন্তু রাস্তায় দু’জন কীভাবে দগ্ধ হয়েছে এটা তাদের জানা নেই।

বিএনএ/ আহা , ওজি 

 

Loading


শিরোনাম বিএনএ