27 C
আবহাওয়া
৮:১৫ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ‘জেন-জি’প্যাকেজ আনলো টেলিটক

‘জেন-জি’প্যাকেজ আনলো টেলিটক


বিএনএ, ঢাকা : রাষ্ট্রীয় মোবাইল অপারেটর কোম্পানি টেলিটক বাংলাদেশ বাজারে ‘জেন-জি’ নামে নতুন সিম প্যাকেজ এনেছে । সাশ্রয়ের পাশাপাশি নতুন এ প্যাকেজটিতে গ্রাহকদের জন্য বেশ কিছু উপহার রেখেছে তারা।

নতুন প্যাকেজটি সম্পর্কে টেলিটকের পক্ষ থেকে বলা হয়েছে, ‘জেন-জি’ বলতে সেই প্রজন্মকে বুঝায়, যারা বর্তমান যুগের ডিজিটাল ও প্রযুক্তি নির্ভর। উদ্ভাবনী চিন্তা ও নতুন ধারণা গ্রহণ করার ক্ষমতা রাখেন এ প্রজন্মের তরুণরা। বাংলাদেশে এ প্রজন্মের তরুণরা ডিজিটাল যুগের সঙ্গে খাপ খাইয়ে নতুনত্ব এবং সামাজিক পরিবর্তনের দিকে এগিয়ে যাচ্ছেন। তাই বাংলাদেশের এ প্রজন্মকে একটি উদ্ভাবনী, প্রযুক্তিপ্রেমী এবং সামাজিকভাবে সচেতন প্রজন্ম হিসেবে তৈরি করতে টেলিটক ‘জেন-জি’ প্যাকেজ বাজারে এনেছে।

তবে এই সিম সবাই কিনতে পারবেন না। টেলিটক বলছে, যাদের জন্ম ১৯৯৭ থেকে ২০১২ সালের মধ্যে এবং যাদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) আছে শুধু তারাই এই প্যাকেজের সিম কিনতে পারবেন। সিমের দাম নির্ধারণ করা হয়েছে ১৫০ টাকা।

টেলিকট তার ‘জেন-জি’ গ্রাহকদের জন্য বেশ কিছু উপহার রেখেছে প্যাকেজটিতে। বায়োমেট্রিক ভেরিফিকেশনের পর সিম অ্যাক্টিভ হওয়ার সঙ্গে সঙ্গে ১৫ দিন মেয়াদে প্রি-লোডেড ব্যালেন্স ৫ টাকা, ৭ দিন মেয়াদে ফ্রি ১ জিবি ডাটা এবং ৭ দিন মেয়াদে ফ্রি ১০০ এসএমএস পাবেন গ্রাহক।

একইসঙ্গে অলজবস প্রিমিয়াম মেম্বারশিপ ১২ মাসের জন্য ফ্রি পাবেন ‘জেন-জি’ সিমের গ্রাহকরা। তবে এই সেবাটি শুধু নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে বলেও জানানো হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ