27 C
আবহাওয়া
১০:২২ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে ট্রাকের পিছনে মিনি ট্রাকের ধাক্কায় নিহত ২

ঝিনাইদহে ট্রাকের পিছনে মিনি ট্রাকের ধাক্কায় নিহত ২


বিএনএ, ঝিনাইদহ : ঝিনাইদহে ট্রাকের পেছনে আরেকটি ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন একজন। মঙ্গলবার (২৪ সেপ্তেম্বর) ভোরে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের সাধুহাটি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফরিদপুর জেলার সালতা থানার বড়-কাউনিয়া গ্রামের বাসিন্দা আনিছুর রহমান (৬৫) এবং একই উপজেলার ভাওয়াল গ্রামের ফারুখ মাতুব্বর (৪৫)। আহত একই উপজেলার ভাওয়াল গ্রামের মতিয়ার রহমানকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ও আহত ব্যক্তিরা ফরিদপুর জেলার সাঁওতাল এলাকা থেকে কলা কিনতে মেহেরপুর যাচ্ছিল।

তবে ঘটনাস্থলে দুর্ঘটনাকবলিত ট্রাকের চালককে পাওয়া যায়নি।

জানা যায়, সকালে ফরিদপুর থেকে ঝিনাইদহ হয়ে মিনি ট্রাকে মেহেরপুরের দিকে যাচ্ছিল চালকসহ ৪ ব্যক্তি। পথিমধ্যে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের সাধুহাটি এলাকায় পৌঁছালে স্পিডব্রেকার অতিক্রম করে সামনের দিকে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুই জন নিহত হয় এবং আহত হয় একজন। তবে ট্রাকের চালক পালিয়ে যায়।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের পরিদর্শক তানভীর হাসান জানান, আহত ব্যক্তিকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ