27 C
আবহাওয়া
১২:১৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে ১৮ জন হজ্ব যাত্রীর ওমরাহ অনিশ্চিত

ফেনীতে ১৮ জন হজ্ব যাত্রীর ওমরাহ অনিশ্চিত

ফেনীতে ১৮ জন হজ্ব যাত্রীর ওমরাহ অনিশ্চিত

বিএনএ, ফেনী: বন্যার কারণে ফ্লাইট মিস ও ইউএস বাংলা এয়ারলাইন্স টিকিট রি-ইস্যু না করায় ফেনীর ছাগলনাইয়ার ১৮ জন ওমরাহ হজ্ব যাত্রীর ওমরাহ অনিশ্চিত হয়ে পড়েছে। চরম অনিশ্চয়তায় ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে ওমরাহ হজ্ব যাত্রীদের মধ্যে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ছাগলনাইয়া পৌর শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে টিকিট রি- ইস্যুর জটিলতা তুলে ধরে জরুরী ভিত্তিতে এর সমাধানের জন্য অর্ন্তবর্তি সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনুস,ধর্ম উপদেষ্টা ও বেসরকারী বিমান উপদেষ্টাসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন ক্ষতিগ্রস্হ ১৮ জন ওমরাহ হজ্ব যাত্রী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ওমরাহ হজ্ব যাত্রীদের পক্ষে আল- হাদী হজ্ব ট্রাভেল্ এর পরিচালক মোহাম্মদ উল্লাহ শাহীন বলেন, গত ২০ আগস্ট থেকে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও অতিবৃষ্টিতে বন্যা সবচেয়ে ভয়ংকর রূপ ধারণ করে ফেনীতে। যার ফলে ২২ আগস্ট বিকাল ৫টার আল-হাদী হজ্ব ট্রাভেলস্ এর ১৮ জন ওমরাহ হজ্ব যাত্রী ইউএস বাংলার ফ্লাইট মিস করেন।

তিনি আরও বলেন, ফ্লাইটের টিকিট কেটেও যেসব যাত্রী বন্যা পরিস্থিতির কারণে ঢাকার বিমানবন্দরে আসতে পারেননি, তাদের টিকিট বিনামূল্যে রি-ইস্যু বা রি-বুক করার সুযোগ দেওয়ার নির্দেশনা দিয়ে ৩৩টি এয়ারলাইনসকে চিঠি দিয়েছিল হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ।

চিঠিতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মো. কামরুল ইসলাম বলেছিলেন, দেশের বর্তমান বন্যা পরিস্থিতিতে বাংলাদেশের অনেক যাত্রী বিমানবন্দরে আসতে প্রতিকূলতার সম্মুখীন হচ্ছেন। অনেকেই তাদের আন্তর্জাতিক ফ্লাইট ধরতে পারছেন না। এই পরিস্থিতিতে এয়ারলাইনসগুলোকে তাদের যাত্রীদের সহযোগিতা করার অনুরোধ করা হয়। এ ছাড়াও যাত্রীদের জন্য এয়ারলাইনসগুলোকে ২৪ ঘণ্টা যাত্রীসেবা নিশ্চিত এবং বন্যাকবলিত এলাকার যাত্রীদের ফ্লাইটের টিকিট বিনামূল্যে পরিবর্তনের জন্য অনুরোধ করা হয়। আমরা ইউএস বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষের সাথে বিভিন্নভাবে যোগাযোগ করলেও তারা অজ্ঞাত কারণে কালক্ষেপন করছে।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ