28 C
আবহাওয়া
৩:৪৫ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় টোবাকোর গাড়ি আটকিয়ে চালক অপহরণ, গ্রেপ্তার ৩

সাতকানিয়ায় টোবাকোর গাড়ি আটকিয়ে চালক অপহরণ, গ্রেপ্তার ৩

সাতকানিয়ায় টোবাকোর গাড়ি আটকিয়ে চালক অপহরণ

বিএনএ,সাতকানিয়া :  চট্টগ্রামের সাতকানিয়ায় তামাকসহ টোবাকো কোম্পানির গাড়ি আটকিয়ে চালককে অপহরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (২৩ জুন) রাতে উপজেলার ছদাহা ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, কক্সবাজারের চকরিয়া উপজেলার মানিকপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সুরাজপুর এলাকার শামসুল আলমের ছেলে মো. ফারুক (৩০), নুরুল কবির (২৫) ও মো. ওসমান প্রকাশ ছোটন (৩৫)। তারা তিনজনই সহোদর। উদ্ধার হওয়া ট্রাক চালক হলেন, মো. ইমন (৩২)। তার বাড়ি টাঙ্গাইলের বাশাইল থানার হাবলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে নাহালী এলাকায়।

পুলিশ জানিয়েছে, শুক্রবার (২১ জুন) এস এ টোব্যাকো লিফ ডিপো নামে একটি টোবাকো কোম্পানির গাড়ির গতিরোধ করে তারা। ট্রাকে ওঠে চালককে ভয়ভীতি দেখিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া রাস্তার মাথা এলাকায় এনে চালককে অপহরণ করে কোম্পানির কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টোবাকো কোম্পানির অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ ওই তিনজনকে গ্রেপ্তার করে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার বলেন, টোবোকো কোম্পানির ট্রাক চালককে অপহরণ করে মুক্তিপণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ১০ হাজার ৬১ কেজি তামাক পাতাবহনকারী ওই ট্রাকসহ চালককেও উদ্ধার করা গেছে।

এমএমএনকে,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ