bnanews24.com
এনআইডি কার্ড প্রতারণা: সাবরিনার জামিন নামঞ্জুর

এনআইডি কার্ড প্রতারণা: সাবরিনার জামিন নামঞ্জুর

বিএনএ, ঢাকা (আদালত প্রতিবেদক):প্রতারণা করে দুটি জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নেওয়ার অপরাধে নির্বাচন কমিশনের (ইসি) দায়ের করা মামলায় জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ও জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের চিকিৎসক(সাময়িক বরখাস্ত) ডা. সাবরিনা চৌধুরীর জামিন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারীর আদালতে ডা. সাবরিনার পক্ষে জামিন আবেদন করেন তার আইনজীবী সাইফুজ্জামান।
রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করেন।

গত ৩০ আগস্ট মামলাটি দায়ের করেন গুলশান থানা নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়া। মামলায় শুধু ডা. সাবরিনাকেই আসামি করা হয়েছে।

মামলায় অভিযোগ করা হয়, বর্তমান সাবরিনার দুটি এনআইডি কার্ড সক্রিয়। দুর্নীতি দমন কমিশন (দুদক) বিষয়টি টের পাওয়ার পর বিস্তারিত জানতে ইসির কাছে তথ্য চেয়েছে।

সাবরিনা ২০১৬ সালের ভোটার তালিকা হালনাগাদের সময় দ্বিতীয়বার ভোটার হন। তিনি প্রথমে ভোটার হন সাবরীনা শারমিন হোসেন নামে। একটিতে জন্ম তারিখ দেওয়া ১৯৭৮ সালের ২ ডিসেম্বর। অন্যটিতে ১৯৮৩ সালের ২ ডিসেম্বর। প্রথমটিতে স্বামীর নাম হিসেবে ব্যবহার করেছেন আর এইচ হক। আর দ্বিতীয়টিতে স্বামীর নাম লেখা হয়েছে আরিফুল চৌধুরী।

বিএনএ নিউজ/সাহিদুলএনআইডি কার্ড প্রতারণা:

আরও পড়ুন

ঢাকার দুই সিটিতে কাউন্সিলর পদে আওয়ামী লীগের প্রার্থী যারা

RumoChy Chy

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ পর্ব : ১৩৩

showkat osman

আত্রাইয়ে চাঞ্চল্যকর রফিকুল হত্যার রহস্য উদঘাটন

JewelBarua