35 C
আবহাওয়া
৬:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

বিএনএ, ঢাকা : নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টা মামলায় ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ।

শনিবার(১৩ ফেব্রুয়ারী) দুপুর ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডিএমপি অতিরিক্ত কমিশনার (ডিবি) হাফিজ আক্তার বলেন, ইরফান সেলিমের সহযোগীরাই নৌ বাহিনীর কর্মকর্তা লেফট্যানেন্ট ওয়াসিফ আহমদ খানকে মারধর করেছে বলে তদন্তে প্রমাণ মিলেছে। ঘটনার সময় ইরফান সেলিম গাড়িতে অবস্থান করছিলেন। তদন্তে মারধরের ভিত্তিতে ঘটনার সঙ্গে তার সহযোগীদের সম্পৃক্ততা পাওয়ায় অভিযোগপত্র তৈরি করা হয়।

গত ৮ ফেব্রুয়ারি সংসদ সদস্য হাজি সেলিমের ছেলে ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্রটি জমা দেওয়া হয়েছে।এর আগে গত ২৫ অক্টোবর ধানমন্ডিতে হাজী সেলিমের গাড়িতে ঘষা লাগার কারণে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর করেন তার ছেলে ও সহযোগীরা। ঘটনাস্থলে পুলিশ এসে হাজী সেলিমের গাড়ি ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যায়। পরদিন ভোরে ধানমন্ডি থানায় ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই মামলায় হাজী সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিম তার দেহরক্ষী জাহিদ ও ডেভেলপারস প্রতিষ্ঠানের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিবু ও গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরও তিন জনকে আসামি করা হয়।

বিএনএ/ এসকে, ওজি

Loading


শিরোনাম বিএনএ