29 C
আবহাওয়া
৮:২৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় আরও ৯৮ মৃত্যু

করোনায় আরও ৯৮ মৃত্যু

করোনায় আরও ৮৩ জনের মৃত্যু

বিএনএ, ঢাকা : গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৯৮ জন। এ নিয়ে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ১০ হাজার ৭৮১ জন। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের ভার্চ্যুয়াল স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানানো হয়েছে।

বুলেটিনে বলা হয়, একই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত আরও চার হাজার ১৪ জনকে শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত মোট শনাক্ত হয়েছেন সাত লাখ ৩৬ হাজার ৭৪ জন।

বুলেটিনে আরও বলা হয়, বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত অ্যান্টিজেন ও আরটি-পিসিআর পদ্ধতিতে ২৭ হাজার ৪২৯টি নমুনা পরীক্ষা করে করোনায় আক্রান্ত আরও চার হাজার ১৪ জনকে শনাক্ত করা হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৪ দশমিক ৬৩ শতাংশ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৯৮ জনের মধ্যে ৬২ জন পুরুষ ও ৩৬ জন নারী। বয়সভিত্তিক বিশ্লেষণে তাদের মধ্যে দুই জনের বয়স ১১-২০ বছরের মধ্যে, একজনের বয়স ২১-৩০ বছরের মধ্যে, দুই জনের বয়স ৩১-৪০ বছরের মধ্যে, ১৪ জনের বয়স ৪১-৫০ বছরের মধ্যে, ২০ জনের বয়স ৫১-৬০ বছরের মধ্যে ও ষাটোর্ধ্ব ৫৯ জন।

২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন সাত হাজার ২৬৬ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ছয় লাখ ৪২ হাজার ৪৪৯ জন। সব মিলিয়ে এ পর্যন্ত ৫২ লাখ ৭৭ হাজার ১১২টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ