27 C
আবহাওয়া
১২:০২ অপরাহ্ণ - জুন ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছিনতাইয়ের শিকার নারী পুলিশ

রাজধানীতে ছিনতাইয়ের শিকার নারী পুলিশ


বিএনএ,ঢাকা:রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এক নারী পুলিশ সদস্য ও তার ভাইকে মারধর করে টাকা ছিনতাই করে ঢাবির শিক্ষার্থী। রোববার (২১জানুয়ারী) রাতে সোহরাওয়ার্দী উদ্যানে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঢাবির এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

নারী পুলিশ সদস্য জেসমিন জানান, তিনি গোপালগঞ্জে কনস্টেবল হিসেবে কর্মরত আছেন। রোববার (২১জানুয়ারী) রাতে সোহরাওয়ার্দী উদ্যানে তার ভাইকে নিয়ে ঘুরতে আসেন। এ সময় ঢাবির একদল শিক্ষার্থী তাদের উত্ত্যক্ত করে। এর প্রতিবাদ করলে ওই শিক্ষার্থীরা তাদের মারধর করে সঙ্গে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। পেশাগত পরিচয় দেওয়ার পরেও তারা এ ঘটনাটি ঘটায়। এ সময় ফলিত গণিত বিভাগের ২০২১-২২ সেশনের শিক্ষার্থী আজহারকে হাতেনাতে ধরে ফেলেন ওই নারী পুলিশ সদস্য।

হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ছিনতাইকারীর মারধরে আহত হয়ে গতকাল রাতে চিকিৎসা নিতে আসেন ওই নারী পুলিশ সদস্য এবং তার ভাই। পরে জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান তারা।

বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে নারী পুলিশ সদস্য লিখিত অভিযোগ দায়ের করলে আমরা ওই শিক্ষার্থীকে আটক করি।

তিনি আরা জানান, ঢাবির অভিযুক্ত অন্যান্য শিক্ষার্থীদের মধ্যে রয়েছেন—মিউজিক বিভাগের শিক্ষার্থী মোর্তজা হাসান খান, ইতিহাস বিভাগের শিক্ষার্থী তৌফিফ আজীম, স্বাস্থ্য অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মনোয়ার হোসেন, শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষার্থী রিয়াদ হোসেন। এরা সবাই ঢাবির ২০২১-২২ সেশনের শিক্ষার্থী। তাদের খুব দ্রুতই গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বিএনএনিউজ/রেহানা, ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ