29 C
আবহাওয়া
৮:২২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

ধামরাইয়ে স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

ধামরাইয়ে স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে নাহেদ হোসেন (১৭) নামে এক অষ্টম শ্রেণীর শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ অক্টোবর) সকালে উপজেলার আমতা ইউনিয়নের নান্দেশ্বরী এলাকা থেকে স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাহেদ হোসেন ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের নান্দেশ্বরী গ্রামের মোঃ মোহর আলীর ছেলে।

নাহিদ নান্দেশ্বরী বিদ্যালয়ের  ছাত্র ছিলেন। তবে করোনা ভাইরাসের কারণে দীর্ঘ দিন স্কুল বন্ধ থাকায় স্থানীয় একটি কড়াই ফ্যাক্টরীতে কাজ করতো।

নিহতের পিতা মোহর আলী জানান, নাহেদ অনেক ভালো একটা ছেলে ছিলো।  কারও সাথে কখনো ঝগড়া করতো না।  রাতে খাওয়া দাওয়া করে সবাই যে যার মতো শুয়ে পড়ি।  সকালে ঘুম থেকে উঠে শুনি মসজিদের সামনে আম গাছের সঙ্গে ফাঁসি দিয়ে মারা গেছে।  কি কারণে আত্মহত্যা করেছে তা আমি জানি না। কেউ মেরে ফেলছে কিনা তাও বলতে পারবো না।

কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মোঃ মজিবর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু  মামলা দায়ের করা হয়েছে।  ময়না তদন্তের পর যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশ।

বিএনএনিউজ/ ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ