28 C
আবহাওয়া
১০:৪৫ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » স্বর্ণ ছিনতাই: সোর্সসহ পুলিশের এসআই একদিনের রিমান্ডে

স্বর্ণ ছিনতাই: সোর্সসহ পুলিশের এসআই একদিনের রিমান্ডে


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীতে এক প্রবাসীর স্বর্ণালংকার ছিনতাই চেষ্টাকালে জনতার হাতে আটক পুলিশের এসআই  আমিনুল ইসলাম ও সোর্স জাহেদের একদিনের রিমান্ড দিয়েছেন আদালত। সোমবার(২০ মে) চট্টগ্রাম মহানগর হাকিম কাজী শরীফুল ইসলামের আদালত  এই রিমান্ড আদেশ দেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মো. মফিজ উদ্দীন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, প্রবাসী আবদুল খালেক থেকে ১৬ ভরি স্বর্ণ ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার এসআই আমিনুল ইসলাম ও তাঁর সহযোগী শহীদুল ইসলাম জাহেদের ৫ দিনের রিমান্ড আবেদন করেছিল মামলার তদন্তকারী কর্মকর্তা। আদালত শুনানি শেষে তাঁদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা গেছে, গতকাল রোববার সৌদিপ্রবাসী আবদুল খালেক চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাসায় ফিরছিলেন। তাঁকে বহনকারী গাড়ি নগরের খুলশী থানার টাইগারপাস এলাকায় পৌঁছালে তাঁর গতি রোধ করেন এসআই আমিনুল ইসলাম। দুই সহযোগীকে নিয়ে তিনি প্রবাসী আবদুল খালেকের কাছ থেকে ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে নেন।  পরে জনতা তাদেরকে ধরে পুলিশে তুলে দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এসআই আমিনুল ইসলাম ও তাঁর সহযোগী শহীদুলকে আটক করে। আরেকজন পালিয়ে যেতে সক্ষম হন। এ ঘটনায় প্রবাসী আবদুল খালেক বাদী হয়ে নগরের খুলশী থানায় একটি মামলা দায়ের করেন।

বিএনএ/ ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ