31 C
আবহাওয়া
১২:১৪ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের অস্বাভাবিক মৃত্যু 

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের অস্বাভাবিক মৃত্যু 


বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক ঘটনায় কিশোরীসহ দুই জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সোমবার সকালের দিকে তাদের মৃত্যু হয়।

কোতোয়ালী থানার বাবুবাজার এলাকায় বিদ্যুতায়িত হয়ে মো. জালাল মিয়া (৪২) নামে এক ব্যবসায়ী মারা যান।

জালাল মিয়া মানিকগঞ্জ সদরের জগন্নাথপুর গ্রামের মৃত নঈমুউদ্দিন শেখের ছেলে। বর্তমানে বাবু বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি বাবুবাজার এলাকায় কাগজের ব্যবসায়ী ছিলেন বলে জানিয়েছেন স্বজনরা। ওই এলাকার একটি কাগজের দোকানে সোমবার (২০ মে) সকালের দিকে এই ঘটনা ঘটে। পরে সকাল পৌনে ১০টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন ।

মৃতের ছেলে মোহাম্মদ হাসান জানান, সকালের দিকে দোকানে গিয়ে ফ্যান ছাড়ার জন্য বিদ্যুতের সুইচে হাত দেন বাবা। এ সময় অসাবধানতাবশতঃ বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন । পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে দক্ষিণ যাত্রাবাড়ী শহীদ ফারুক সড়কের পাশের একটি বাসার চারতলার থেকে নিচে পড়ে খাদিজা আক্তার রাত্রি (১৭) নামের মানসিক প্রতিবন্ধী এক কিশোরী মারা গেছেন। সোমবার সকাল সাড়ে সাতটার দিকে এই ঘটনাটি ঘটে। মৃতের বাবা কাউসার আহমেদ হাওলাদার জানান, খাদিজা সকালে ঘুম থেকে উঠে চারতলার ছাদে ঘুরতে যায় এ সময় অসাবধানবশতঃ নিচে পড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে ছিল মানসিক প্রতিবন্ধী। ওই বাসায় চারতলায় ভাড়া থাকে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয় দুইটি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ