30 C
আবহাওয়া
৮:১২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সড়ক দুর্ঘটনায় কাপড় ব্যবসায়ীর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় কাপড় ব্যবসায়ীর মৃত্যু

সড়ক দুর্ঘটনায় প্রাণ

ঢাকা: রাজধানীর খিলক্ষেত ৩০০ ফিট এলাকায় পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মঞ্জুরুল ইসলাম (৪০) নামে এক কাপড় ব্যবসায়ী মারা গেছেন।বুধবার (২০ মার্চ) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় মঞ্জুরুল ইসলামকে উদ্ধার করে স্হানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্হা অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুরে দিকে মৃত ঘোষণা করেন।নিহতকে নিয়ে আসা রুবেল জানান, আমরা নারায়ণগঞ্জের রান্ডি বাজার এলাকা থেকে কাপড় কিনে ছোট পিকআপ ভ্যানে করে বিক্রির জন্য গাজীপুর যাওয়ার পথে খিলক্ষেত ৩০০ ফিট যাওয়া মাত্রই পিকআপ ভ্যানের নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে।

পরে ওই ট্রাকে থাকা মনজুরুল ইসলাম গুরুতর আহত হন।তিনি জানান, তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মঞ্জরুলকে মৃত ঘোষণা করেন। আহত ইসলাম চিকিৎসাধীন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

আহা,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ