28 C
আবহাওয়া
১:০৩ অপরাহ্ণ - জুলাই ৩, ২০২৪
Bnanews24.com
Home » চসিকে আ.লীগের মনোনয়ন হারালেন দুই নারী

চসিকে আ.লীগের মনোনয়ন হারালেন দুই নারী

চসিকে আ.লীগের মনোনয়ন হারালেন দুই নারী

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনের প্রচারের শেষ মুহূর্তে দুই নারী কাউন্সিলর প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন তালিকা থেকে বাদ পড়েছেন।

মনোনয়নপত্র দাখিলের পর সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জিন্নাত আরা লিপি এবং জহুরা বেগমের মনোনয়ন চুড়ান্ত করার পরও নির্বাচন কমিটি-২০২১ সর্বশেষ বিজ্ঞাপনে তাদের নাম বাদ দিয়েছে। বরং দুইজন বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করা হয়েছে। এই নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন মনোনয়ন হারানো ওই দুই প্রার্থী।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) ‍দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মনোনয়ন বাতিলের প্রতিবাদ জানিয়ে চসিকের ২৮, ২৯ ও ৩৬ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জিন্নাত আরা এবং ৭ ও ৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী জোহরা বেগম জানান, মনোনয়নপত্র দাখিলের পর আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী তালিকায় তাদরে নাম ছিলো। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে প্রচারণা চালিয়ে ইতোমধ্যে ভোটারদের মন জয় করতে সক্ষম হয়েছেন বলে জানান তারা। কিন্তু শেষ মুহূর্তে এসে প্রার্থী তালিকার বিজ্ঞাপনে তাদের নাম বাদ দিয়ে দুই জন বিদ্রোহী প্রার্থীকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এতে তারা সংক্ষুব্ধ এবং মর্মাহত।

নির্বাচনের মাত্র ৭ দিন আগে দুইটি সংরক্ষিত আসনে বিদ্রোহী প্রার্থীকে দলীয় প্রার্থী হিসেবে নাম ঘোষণা আত্মঘাতী ও ষড়যন্ত্রমূলক বলে এই দুই প্রার্থী সংবাদ সম্মেলনে প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

সংবাদ সম্মেলনে দুই নারী কাউন্সিলর প্রার্থীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তা আরজু।

বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ