32 C
আবহাওয়া
১২:২৮ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কিং সালমান কাপ ফুটবল শুরু হচ্ছে ২৭ জুলাই

কিং সালমান কাপ ফুটবল শুরু হচ্ছে ২৭ জুলাই

কিং সালমান কাপ ফুটবল

স্পোর্টস ডেস্ক  : সৌদিআরবে কিং সালমান কাপ ফুটবল শুরু হচ্ছে ২৭ জুলাই। এদিকে এমিরেটস এয়ার লাইন্স কিং সালমান ক্লাব কাপ ২০২৩-এর অফিসিয়াল এয়ারলাইন স্পনসর হিসেবে চুক্তিতে স্বাক্ষর করেছে।

সম্প্রতি জেদ্দায় সৌদি আরব, আমিরাতের ভাইস প্রেসিডেন্ট জাবর আল-আজিবি এবং আরব ফুটবল ফেডারেশনের সেক্রেটারি-জেনারেল ডঃ রাজা আল্লাহ আল-সুলামির উপস্থিতিতে আনুষ্ঠানিক চুক্তির ঘোষণা করা হয়।

এমিরেটস একটি নতুন স্পনসরশিপ চুক্তিতে স্বাক্ষর করেছে যাতে এটি কিং সালমান ক্লাব কাপ ২০২৩-এর অফিসিয়াল এয়ারলাইন স্পনসর।
কিং সালমান ক্লাব কাপ ২০২৩-এর অফিসিয়াল এয়ারলাইন স্পনসর এমিরেটস  এয়ার

নতুন স্পনসরশিপ পেশাদার খেলাধুলার বিশ্বব্যাপী কেন্দ্রে পরিণত হতে কিংডমের ভিশন ২০৩০ভিশনকে  সমর্থন করার জন্য এয়ারলাইনের প্রচেষ্টার সাথে সামঞ্জস্যপূর্ণ। চুক্তিটি হাই-প্রোফাইল টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতাকারী আরব বিশ্ব জুড়ে ১৬টি শীর্ষ-স্তরের আঞ্চলিক ক্লাবের ফ্যানবেসের সাথে সংযোগ স্থাপনের জন্য এয়ারলাইনের প্রতিশ্রুতিকেও তুলে ধরেছে।

আরও পড়ুন : ইউরোপে আর ফুটবল খেলবেন না ক্রিশ্চিয়ানো রোনালদো

কিং সালমান কাপ ২৭ জুলাই থেকে শুরু হয়ে ১২ আগস্ট পর্যন্ত চলবে, টুর্নামেন্টটি আভা, আলবাহা এবং তায়েফের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

কিং সালমান কাপ ২০২৩ এর খেলা
কিং সালমান কাপ ২০২৩ এর খেলা হবে যেখানে

আরব ফুটবল অ্যাসোসিয়েশনের ইউনিয়ন (UAFA) দ্বারা আয়োজিত  কিং সালমান কাপ ২০২৩ এর খেলায়, আরব বিশ্বের প্রধান ক্লাব চ্যাম্পিয়নশিপ এবং উপসাগরীয় সহযোগিতা পরিষদ (GCC) এবং উত্তর আফ্রিকার ১৬ টি শীর্ষ-স্তরের ক্লাবগুলিকে দেখা যাবে। সূত্র : আরব নিউজ

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ