26 C
আবহাওয়া
৭:১৫ অপরাহ্ণ - অক্টোবর ৫, ২০২৪
Bnanews24.com
Home » জমিলা হক ট্রাস্টের শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে জেলা প্রশাসক

জমিলা হক ট্রাস্টের শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনে জেলা প্রশাসক


বিএনএ, ফেনী : ফেনীর ছাগলনাইয়ার জমিলা হক ট্রাস্টের অধীনে পরিচালিত সব প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। জমিলা হক ট্রাস্টের প্রতিষ্ঠাতা উপজেলার মহামায়া ইউনিয়নের পশ্চিম দেবপুর গ্রামের(মনুরহাট) কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর মরহুম এনামুল হক চৌধুরী।

ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান আলহাজ্ব আবদুল হক চৌধুরী ডিগ্রী কলেজ, জমিলা খাতুন চৌধুরী উচ্চ বিদ্যালয়, রূমানা চৌধুরী প্রাথমিক বিদ্যালয়, রূমানা চৌধুরী শিশু আশ্রম,এমদাদুল হক চৌধুরী ছাত্রাবাস, রূমানা চৌধুরী দাতব্য চিকিৎসালায় ও প্রফেস’স কোয়ার্টার পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে পরিদর্শনকালে তিনি শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন ও শ্রেণিকক্ষে শিক্ষকদের পাঠদান প্রত্যক্ষ করেন। এসময় শিক্ষার্থীদের শিখন দক্ষতাও যাচাই করেন জেলা প্রশাসক।

পরিদর্শন শেষে জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান বলেন, জমিলা হক ট্রাস্টের অধীনে পরিচালিত প্রতিষ্ঠান গুলোর পরিবেশ, শিক্ষার্থীদের মেধা, প্রতিষ্ঠাতা ও শিক্ষকদের আন্তরিকতা সন্তোষজনক।

তিনি বলেন, প্রতিষ্ঠাতা পরিবার খুব নিষ্ঠা ও আন্তরিকতার সাথে এরকম কিছু দাতব্য কাজ করছেন। তা দেশের জন্য ও এলাকার জন্য অত্যন্ত মঙ্গলজনক। যারা আর্থিকভাবে প্রতিষ্ঠিত তারা যদি নিজ নিজ গ্রামে উনাদের মত এরকম দাতব্য কাজগুলো করেন তাহলে সরকারের কষ্ট অনেকটাই কমে যায় এবং এর মাধ্যমে সরকার উন্নত বাংলাদেশ করার যে প্রচেষ্টা চালাচ্ছে সেটিও বেগবান থাকবে। তারা যে শুধু এই এলাকাকে উন্নয়ন করার জন্য কাজ করছেন তা নয় তারা রাষ্ট্রকে ইতিবাচক দিকে নিয়ে যাওয়ার জন্য ও রাষ্ট্র উন্নয়নের জন্যও ভূমিকা রাখছেন তাদের ব্যবসায়ীক প্রতিষ্ঠান “হক এন্ড সন্স লিমিটেড”এর মাধ্যমে। তাই আমি তাদেরকে আন্তরীক ধন্যবাদ জানাই।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোমেনা আক্তার, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার মৌমিতা দাশ, ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মোঃ ফখরুল ইসলাম, হক এন্ড সন্স লিমিটেড এর এমডি ও সিও, মরহুম এনামুল হক চৌধুরীর একমাত্র ছেলে জনাব এমদাদুল হক চৌধুরী, জমিলা হক ট্রাস্টের সভাপতি(ভারপ্রাপ্ত) আজিজুল হক চৌধুরী, জমিলা খাতুন চৌধুরী উচ্চ বিদ্যালয় সভাপতি মেহেরুন নেছা বেগম ( শিমুল), জমিলা হক ট্রাস্টের দাতা সদস্য আশরাফুন এন বি চৌধুরী(লুনা), জমিলা হক ট্রাস্টের প্রধান নির্বাহী সমন্বয়ক,বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য জাফর হোসেন মজুমদার, ৫নং মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজান মিনু, সাবেক চেয়ারম্যান গরিব শাহ হোসেন বাদশা চৌধুরী সহ

১,২,৩ নং ওয়ার্ডের মেম্বার রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ