bnanews24.com

ইন্টারনেট-ডিশ সেবা বন্ধের সিদ্ধান্ত স্থগিত

ঝুলন্ত ক্যাবল কাটার প্রতিবাদে রোববার (১৮ অক্টোবর) থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত সারাদেশে ইন্টারনেট সেবা ও ক্যাবল নেটওয়ার্ক সংযোগ বন্ধের সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ভার্চুয়াল মাধ্যমে আইএসপিএবি ও কোয়াব জরুরি সংবাদ সম্মেলনে  সরকারের কাছ থেকে পাওয়া আশ্বাসের ভিত্তিতে এই ঘোষণা দেয়।

সংবাদ সম্মেলন সঞ্চালনায় ছিলেন আইএসপিএবি সভাপতি আমিনুল হাকিম। এতে  যুক্ত ছিলেন  ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আফজাল হোসেন, আইএসপিএবির সাধারণ সম্পাদক ইমদাদুল হক, সহ-সভাপতি জুনায়েদ আহমেদ, কোয়াবের সভাপতি এসএম আনোয়ার পারভেজ প্রমূখ।

সংবাদ সম্মেলনে বলা হয়, টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারের আশ্বাসের প্রেক্ষিতে  ইন্টারনেট ও ডিশ সেবা বন্ধের সিদ্ধান্ত স্থগিত করা হলো। মন্ত্রী তাদের জানিয়েছেন, ‘সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে আমি এটুকু সবাইকে আশ্বস্ত করতে পারি— যৌক্তিক সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত আর কোন ক্যাবল কাটা হবে না।’  মোস্তাফা জব্বার সংগঠন দুটির নেতাদের কাছে ধর্মঘট কর্মসূচি প্রত্যাহারের আহ্বান জানান। মন্ত্রী বলেন, ‘আপনার আরও কয়েকটা দিন আমাদের সময় দেন,  যাতে আমরা এই সমস্যাটার অত্যন্ত সম্মানজনক সমাধান করতে পারি।’

বিএনএ/এসজিএন

আরও পড়ুন

বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পর্ব : ২৪৯

marjuk munna

শুরু হলো অগ্নিঝরা মার্চ

RumoChy Chy

ইডিইউর আমন্ত্রণে মালয়েশিয়ার দুই অধ্যাপক

bnanews24