33 C
আবহাওয়া
৫:২১ অপরাহ্ণ - অক্টোবর ১, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে অবৈধ ৪৭৫ লিটার ডিজেলসহ এক চোরাকারবারী আটক

ফেনীতে অবৈধ ৪৭৫ লিটার ডিজেলসহ এক চোরাকারবারী আটক


বিএনএ, ফেনী : ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ৪৭৫ লিটার অবৈধ ডিজেল উদ্ধারসহ এক চোরাকারবারী কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। অবৈধ ডিজেল বহনকারী গাড়িটি জব্দ করা হয়। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ভোরে এ অভিযান চালানো হয়।

আটককৃত আসামি আমিরুল ইসলাম আমির(৫৩) শর্শদি ইউনিয়নের দক্ষিণ খানের বাড়ি এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।

র‍্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি অভিযানিক দল ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল হাজী নজির আহম্মদ এল পি জি এন্ড ফিলিং স্টেশনের সামনে অস্থায়ী চেকপোস্ট পরিচালনা করে। এসময় একটি সন্দেহজনক সিএনজি থামানোর সংকেত দিলে উক্ত সিএনজি না থেমে দ্রুত পালানোর চেষ্টা কালে র‍্যাব সদস্যরা সিএনজি সহ এক চোরাকারবারী কে আটক করে।

আটককৃত আসামি এবং সিএনজি গাড়িটি তল্লাশি চালিয়ে ভিতর থেকে ছোট বড় বিভিন্ন সাইজের তেলের গ্যালনের ভিতর সর্বমোট ৪৭৫ লিটার অবৈধ ডিজেল উদ্ধার করা হয় এবং গাড়িটি জব্দ করা হয়।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান,আনুমানিক ৫২ হাজার টাকার অবৈধ ডিজেল উদ্ধারসহ একজন চোরাকারবারী কে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর‌ করা হয়েছে ।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ