31 C
আবহাওয়া
৬:২৭ অপরাহ্ণ - অক্টোবর ১৬, ২০২৪
Bnanews24.com
Home » আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ: সেমিফাইনাল শুরু ১৭ অক্টোবর

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ: সেমিফাইনাল শুরু ১৭ অক্টোবর

ICC Women's T20 World Cup, 2024

স্পোর্টস ডেস্ক: আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের দুটি সেমিফাইনালের ভেন্যু ও ম্যাচ নির্ধারণ করা হয়েছে। মঙ্গলবার দুবাইয়ে ইংল্যান্ডের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের চমকপ্রদ জয়ের মাধ্যমে গ্রুপ বি থেকে দুটি সেমিফাইনালিস্ট নিশ্চিত হয়েছে। হেইলি ম্যাথিউজের নেতৃত্বাধীন ওয়েস্ট ইন্ডিজ দক্ষিণ আফ্রিকার সঙ্গে নকআউট পর্বে প্রবেশ করেছে।

গ্রুপ এ থেকে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সেমিফাইনালে উঠেছে।  প্রথম সেমিফাইনালে দুবাইয়ে বৃহস্পতিবার(১৭ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় অস্ট্রেলিয়া মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা। এটি গত বছরের উত্তেজনাপূর্ণ ফাইনালের পুনরাবৃত্তি হিসেবে দেখা হচ্ছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিউজিল্যান্ডের ম্যাচটি পরের দিন, শুক্রবার(১৮ অক্টোবর) সন্ধ্যা ৬টায় শারজায় অনুষ্ঠিত হবে।

এরপর দুটি সেমিফাইনালের বিজয়ী দলগুলো রোববার(২০ অক্টোবর) সন্ধ্যা ৬টায় দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে।

রবিবারের ফাইনালের বিজয়ীরা টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে বড় পুরস্কার মূল্য পাবে, এবং চারটি সেমিফাইনালিস্ট দল আগের বিশ্বকাপগুলোর তুলনায় উল্লেখযোগ্যভাবে বেশি পুরস্কার অর্থ লাভ করবে।

সেমিফাইনালের সূচি:

প্রথম সেমিফাইনাল: ১৭ অক্টোবর (স্থানীয় সময় সন্ধ্যা ৬টা) – অস্ট্রেলিয়া বনাম দক্ষিণ আফ্রিকা, দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম, দুবাই।

দ্বিতীয় সেমিফাইনাল: ১৮ অক্টোবর (স্থানীয় সময় সন্ধ্যা ৬টা) – ওয়েস্ট ইন্ডিজ বনাম নিউজিল্যান্ড, শারজা ক্রিকেট স্টেডিয়াম, শারজা।

বিএনএনিউজ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ