30 C
আবহাওয়া
৮:২১ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ফ্লাইওভারে পাইপের ধাক্কায় যুবক নিহত

চট্টগ্রামে ফ্লাইওভারে পাইপের ধাক্কায় যুবক নিহত

রাজধানীতে অজ্ঞাত পরিচয় দুই নারী নিহত

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে আখতারুজ্জামান ফ্লাইওভারে উচ্চতার সীমার লোহার পাইপের সঙ্গে ধাক্কা লেগে মো. সাইফুল ইসলাম (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মো. বাবলু (১৮) নামের আহত হয়েছে আরও এক তরুণ।

রবিবার (১৬ জুন) দুপুর ১টার দিকে ফ্লাইওভারের খুলশী থানার ২ নং গেট সংলগ্ন বেবী সুপার মার্কেট অংশে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার উপপরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন।

জানা যায়, নিহত যুবক নগরের শুলকবহর এলাকার খলিলুর রহমানের বাড়ির বাসিন্দা। তিনি স্থানীয় আবদুল কাদেরের ছেলে । হতাহত দুইজন সম্পর্কে মামা-ভাগ্নে বলে জানায় পুলিশ।

পুলিশ আরো জানায়, গরু আনার জন্য মিনিট্রাকটি অক্সিজেনের দিকে যাচ্ছিলো। এ সময় ফ্লাইওভার থেকে নামার সময় উপরের লোহার পাইপের সঙ্গে ধাক্কা লেগে দুইজনই গুরুতর আহত হয়। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক জানান, দুপুর ১২টা ৪৫ মিনিটের দিকে দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে আনা হলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অপরজন ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

বিএনএনিউজ/নাবিদ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ