29 C
আবহাওয়া
২:৩০ পূর্বাহ্ণ - জুন ২২, ২০২৪
Bnanews24.com
Home » উত্তরের মেয়রকে আমন্ত্রণ জানালেন কাঞ্চন-নিপুণ

উত্তরের মেয়রকে আমন্ত্রণ জানালেন কাঞ্চন-নিপুণ

উত্তরের মেয়রকে আমন্ত্রণ জানালেন কাঞ্চন-নিপুণ

বিএনএ প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস ১৭ মার্চ। বিশেষ এই দিনটি উদযাপনে চলচ্চিত্রের ১৯ সংগঠনের সমন্বয়ে গঠিত চলচ্চিত্র আহ্বায়ক কমিটি বর্ণিল অনুষ্ঠানের আয়োজন করেছে। সেই আয়োজনে সঙ্গী হতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামকে আমন্ত্রণ জানানো হয়েছে।

ঢাকা উত্তর সিটির মেয়রের কাছে আমন্ত্রণ নিয়ে যান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৯ সংগঠন এর একটি প্রতিনিধি দল। ওই সময় মেয়রের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা দিয়ে তাকে ১৭ মার্চের অনুষ্ঠানে অতিথি হওয়ার জন্যে আমন্ত্রণ জানান সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

মঙ্গলবার (১৫ মার্চ) রাতে মেয়র আতিকুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেন ইলিয়াস কাঞ্চনসহ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুন, সাইমন সাদিক, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান এবং প্রযোজক-পরিচালক ও প্রদর্শক মোহাম্মদ হোসেন।

এর আগে ঢাকা – ১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস মোল্লাকে আমন্ত্রণ জানিয়েছেন তারা। পাশাপশি স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের সঙ্গেও দেখা করেছেন তারা।

জানা গেছে, আমন্ত্রণ জানানো ছাড়াও চলচ্চিত্রের জন্য সবাই মিলেমিশে কীভাবে কাজ করা যায় – সেই বিষয়েও আলোচনা হয়েছে মেয়র আতিকুল ইসলামের সঙ্গে। বর্তমানে বিএফডিসিতে যাওয়ার যে রাস্তাটা সেটা নিয়েও কথা হয়েছে। শীঘ্রি হয়তো রাস্তার বিষয়ে কোনো উদ্যোগ দেখা যাবে বলে প্রতিনিধিদল আশা প্রকাশ করেছেন।

বিএনএ/ রিপন রহমান খাঁন

Loading


শিরোনাম বিএনএ