32.5 C
আবহাওয়া
১২:২৮ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় মিজানুর রহমান মজুমদারের ফ্রি চিকিৎসা ও ফিজিওথেরাপি সেবা

ছাগলনাইয়ায় মিজানুর রহমান মজুমদারের ফ্রি চিকিৎসা ও ফিজিওথেরাপি সেবা

মিজানুর রহমান মজুমদারের ফ্রি চিকিৎসা ও ফিজিওথেরাপি সেবা

চিকিৎসা ও ফিজিওথেরাপি ক্যাম্পের উদ্বোধন
চিকিৎসা ও ফিজিওথেরাপি ক্যাম্পের উদ্বোধনী সভায়

বিএনএ, ফেনী :  ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রৌশন ফকির দরগাহ মাদ্রাসায় বাত ব্যথা, প্যারালাইসিস, প্রতিবন্ধী রোগীদের জন্য দিনব্যাপি চিকিৎসা ও ফিজিওথেরাপি ক্যাম্প পরিচালনা করা হয়।

মঙ্গলবার সকালে অলাভজনক সংস্থা সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ ফেনী জেলা শাখার কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত চিকিৎসা ও ফিজিওথেরাপি ক্যাম্পের উদ্বোধন করেন।

রৌশন ফকির দরগাহ মাদ্রাসার সুপার মাওলানা মনজুরুল মাওলা সরদারের সভাপতিত্বে ও মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী ও ডাঃ কামরুজ্জামান প্রমূখ।

এ সময় রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফিজিওথেরাপি ক্যাম্প
ফিজিওথেরাপি ক্যাম্প

 

উল্লেখ্য, এ কার্যক্রম পর্যায়ক্রমে ছাগলনাইয়া, ফুলগাজী, পরশুরাম উপজেলায় অব্যাহত থাকবে বলে জানালেন বিশিষ্ট সমাজসেবক মিজানুর রহমান মজুমদার। তিনি জানান, ফিজিওথেরাপিষ্ট ডাক্তার কামরুজ্জামান সহ আরো ১০ জন ডাক্তারের তত্ত্বাবধানে রিহেবিলিটেশন সেন্টার ফর ডিস্যাবল(আরসিডি) এর এই সেবা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে।

বিএনএনিউজ২৪,এবিএম নিজাম উদ্দিন, এসজিএন/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ