30 C
আবহাওয়া
২:৩৫ অপরাহ্ণ - অক্টোবর ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ৭৭ জন জলদস্যু পেলেন র‌্যাবের ঈদ উপহার

৭৭ জন জলদস্যু পেলেন র‌্যাবের ঈদ উপহার


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের বাঁশখালী, মহেশখালী, কুতুবদিয়া ও পেকুয়া উপকূলীয় এলাকা হতে আত্মসমর্পণ করা আলোর পথের অভিযাত্রী ৭৭ জন জলদস্যুদের মাঝে ঈদ উপহার দিলেন র‌্যাব-৭।এসময় তাদের বর্তমান জীবন যাপনের উপর একটি বিশেষ মতবিনিময় সভা হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) সকালে বাঁশখালী উপজেলা পরিষদ মিলনায়তনে র‌্যাব ফোর্সেস মহাপরিচালক এম খুরশীদ হোসেনের পক্ষ থেকে র‌্যাব-৭, চট্টগ্রামের উদ্যোগে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়ক লে. কর্ণেল মো. মাহবুব আলম, কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান, বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী, র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার, বাঁশখালী থানার ওসি তদন্ত সুধাংশু শেখর হালদার প্রমুখ।

উল্লেখ্য, র‌্যাব-৭, চট্টগ্রামের বিশেষ অভিযানে গত ২০১৮ সালের ৪৩ জন জলদস্যুকে আত্মসমর্পণ করাতে সক্ষম হয় এবং তাদের আত্মসমর্পণ পরবর্তী সময়ে র‌্যাব-৭ এর বিভিন্ন সময়ে বিভিন্ন সহযোগিতার মাধ্যমে তারা স্বাভাবিক জীবন যাপন শুরু করে। আত্মসমর্পণ করা জলদস্যুদের সমাজে স্বস্তির সাথে স্বাভাবিক জীবনযাপনের কথা বিবেচনা করে গত ২০২০ সালে র‌্যাব-৭ আরও ৩৪ জন জলদস্যুকে আত্মসমর্পণ করাতে সক্ষম হয়।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ