30 C
আবহাওয়া
৮:২৯ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে কাভার্ডভ্যান চাপায় নিহতদের পরিচয় মিলেছে

রাজধানীতে কাভার্ডভ্যান চাপায় নিহতদের পরিচয় মিলেছে

রাজধানীতে কাভার্ডভ্যান চাপায় নিহতদের পরিচয় মিলেছে

বিএনএ, ঢাকা: রাজধানী ধানমন্ডির ৩২ নম্বরের রাসেল স্কয়ারের সামনে বেপরোয়া কাভার্ডভ্যান চাপায় নিহত দুই জনের পরিচয় মিলেছে। এ ঘটনায় মামলা হলেও এখনো গ্রেফতার হয়নি চালক ও হেলপার।

নিহতরা হলেন রিকশার যাত্রী মো. জাকির হোসেন (৩৫) ও জন বিশ্বাস (৩৮)।  জাকিরের বাড়ি দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি গ্রামে। বর্তমানে রাজধানীর আদাবর এলাকায় ভাড়া বাসায় থাকত।  খুলনা জেলার দাকোপ উপজেলার লাউডোব গ্রামে জনের বাড়ি।

বুধবার (১৪ ডিসেম্বর) কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় কলাবাগান থানায় মামলা হয়েছে। মামলার বাদী উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ। মামলায় আসামি করা হয়েছে কাভার্ডভ্যানচালক ও সহকারীকে। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনার আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে চালক-সহকারীকে গ্রেফতারে অভিযান চলমান। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত জাকিরের মামা আবদুর রহিম বলেন, জাকির সাকসেস ডেন্টাল ল্যাবের টেকনিশিয়ান ছিল। রাতে বিশ্বকাপ খেলা দেখার জন্য দুই বন্ধু টিএসসিতে যাচ্ছিল। পথে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে এসে মরদেহ দুটি শনাক্ত করি।

নিহত জন বিশ্বাসের ফুফাতো ভাই রাজু জানান, জনও সাকসেস ডেন্টাল ল্যাবের ল্যাবরেটরির টেকনিশিয়ান ছিলেন। তারা দুই বন্ধু একসঙ্গে আদাবরে ভাড়া বাসায় থাকতেন।

কলাবাগান থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন জানান, মঙ্গলবার রাতে রাসেল স্কয়ার মোড় এলাকায় রক্তাক্ত অবস্থায় তাদের পড়ে থাকতে দেখে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  রিকশাযোগে খেলা দেখতে যাওয়ার পথে কাভার্ডভ্যানের ধাক্কায় দুজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রিকশাচালকসহ আরও একজন আহত হয়েছেন।

বিএনএ/ আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ