31 C
আবহাওয়া
৬:২৬ অপরাহ্ণ - অক্টোবর ১৬, ২০২৪
Bnanews24.com
Home » লক্ষ্মীপুরে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় তদন্ত কমিটি গঠন

লক্ষ্মীপুরে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় তদন্ত কমিটি গঠন


বিএনএ, লক্ষীপুর : লক্ষ্মীপুরে বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহতের ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী ৫ কর্মদিবসের ভেতরে রিপোর্ট করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসক (ডিসি) রাজীব কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিসি বলেন, বাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ও আহত হওয়ার ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দত্তকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এতে অতিরিক্ত পুলিশ সুপার, ফায়ার সার্ভিস কর্মকর্তা, বাখরাবাদ গ্যাস বিভাগের কর্মকর্তা ও বিআরটিএ কর্মকর্তা দায়িত্ব পালন করবেন। দ্রুত সময়ের মধ্যে তদন্ত সম্পন্ন করতে বলা হয়েছে। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

ডিসির সঙ্গে ঘটনাস্থল লক্ষ্মীপুর পৌর শহরের ইসলাম মার্কেট এলাকার গ্রিন লিপ ফিলিং স্টেশন ও সদর হাসপাতাল পরিদর্শনে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আকতার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জেপি দেওয়ান প্রমুখ।

প্রসঙ্গত, রোববার (১৩ অক্টোবর) রাত দেড় টার দিকে রামগতি-লক্ষ্মীপুর-নোয়াখালী রুটের একটি বাস ফিলিং স্টেশন থেকে গ্যাস নেয়। এরপর পরই বিকট শব্দে গ্যাসের সিলন্ডার বিস্ফোরণ হয়ে ঘটনাস্থলেই তিনজন মারা যান। এতে অন্তত ২০ জন আহত হন। আহতদের মধ্যে কারো পা ও কারো হাত বিচ্ছিন্ন হয়ে পড়ে। এ ছাড়া শরীরের বিভিন্ন অংশে আঘাতপ্রাপ্ত হয়েছে অন্যরা। আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ