28 C
আবহাওয়া
১১:২৭ পূর্বাহ্ণ - জুলাই ৩, ২০২৪
Bnanews24.com
Home » ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ

ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ

ক্রিকেট

স্পোর্টস ডেস্ক: ওয়ানডে বিশ্বকাপে আজ ভারত-পাকিস্তান মহারণ। এ যেন লড়াইয়ের ভেতর আরেক লড়াই, অন্যরকম এক দ্বৈরথ, যে দ্বৈরথ ঘিরে গোটা ক্রিকেট বিশ্ব আজ দুই ভাগে বিভক্ত। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের ব্যাট-বলের লড়াই ঘিরে এমনিতে আগ্রহের কমতি থাকে না, সেটি আরও বাড়িয়ে দিয়েছে বিশ্বকাপের বড় মঞ্চ। নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আজ বেলা আড়াইটায় শুরু হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর এই ক্রিকেটযুদ্ধ।

ওয়ানডেতে এক নম্বরে ভারত আর দুই নম্বরে পাকিস্তান। আসরে টানা দুই ম্যাচ জিতেছে দুই দলই। পরিসংখ্যান অবশ্য এগিয়ে ভারত। ৯২ থেকে সবশেষ ২০১৯। ওয়ানডে বিশ্ব আসরের সাত ম্যাচ খেলে এখনো প্রতিবেশীদের কাছে হারেনি ভারত। তবে এবার সে অভিশাপ থেকে মুক্ত হতে চায় বাবর আজমরা।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ: আবদুল্লাহ শফিক, ইমাম উল হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, শাহীন আফ্রিদি, হাসান আলী ও হারিস রউফ।

ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল/ইষান কিষান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, জাসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ শামি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ