31 C
আবহাওয়া
৮:০৮ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীতে ছুরিকাঘাতে যুবক নিহত


রাজধানীর মুগদা মান্ডা কাজীবাড়ি এলাকায় দুই দোকানদার মালামাল বেচা-কেনা নিয়ে মারামারির ঘটনায় ছুরিকাঘাতে আশিক এলাহী শাকিল (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তার আরো দুই ভাই আহত হয়েছেন আশিক পারভেজ সুজন (৩৮) ও আশিক শামস (২৪) । তারা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার রাত ১০টার দিকে মান্ডা কাজীবাড়ি মসজিদ এলাকায় এ মারামারির ঘটনা ঘটে। স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে প্রথমে মুগদা মেডিকেল কলেজ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আশিক এলাহী শাকিলকে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন ।

নিহতের বাবা মো. ওমর ফারুক জানান, তাদের বাসা উত্তর মান্ডা ছাতা মসজিদ এলাকায়। সেখানে তাদের গ্যাস সিলিন্ডারের ব্যবসা রয়েছে। রাতে তাদের দোকানের এক কর্মচারীকে মারধর করা হয়। তখন তিন ভাই কাজীবাড়ি মসজিদ এলাকায় গেলে তাদের ছুরিকাঘাত করে। হাসপাতালে নিয়ে আসলে এক ভাই মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিদর্শক (এসআই) মো. মাসুদ আলম জানান, মুগদা থেকে ছুরিকাঘাতে আহত তিন ভাইকে হাসপাতালে নিয়ে এলে এক ভাই মারা যান। আহত দুই ভাই হাসপাতলে চিকিৎসাধীন।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান বলেন, মান্ডা কাজীবাড়ি মসজিদ এলাকায় দুই দোকানের মালামাল ক্রয়–বিক্রয় নিয়ে একটি মারামারির ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়। তাদের মুগদা হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যায় লোকজন। সেখানে একজন মারা গেছে বলে জানতে পেরেছি।

তিনি আরো জানেন, তদন্ত-পূর্বক ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ ময়নাতদন্তের শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ আজিজুল,  ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ