28 C
আবহাওয়া
৫:৫৩ পূর্বাহ্ণ - জুন ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ডেঙ্গু: আরও ৪৪৯ জন শনাক্ত

ডেঙ্গু: আরও ৪৪৯ জন শনাক্ত


  • বিএনএ, ঢাকা:  গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে আরও ৪৪৯ জন ।  তাদের মধ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৫১ জন। তবে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি।

শুক্রবার (১৪ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের ইনচার্জ ডা. মো. জাহিদুল ইসলাম স্বাক্ষরিত ডেঙ্গুবিষয়ক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি ভর্তি হন ১৫১ জন। তাদের মধ্যে ঢাকার বাসিন্দা ৪৭ জন ও ঢাকার বাইরের ১০৪ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, চলতি বছরের ১ জানুয়ারি থেকে ১৪ জুলাই পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৮৩১ জন। তাদের মধ্যে দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন চার হাজার ২২০ জন। এর মধ্যে ঢাকার ভেতরে হাসপাতালে ভর্তি হয়েছেন দুই হাজার ৭৫৫ জন। আর ঢাকার বাইরে অন্যান্য বিভাগে ভর্তি হয়েছেন এক হাজার ৪৬৫ জন।

বিএনএ/ ওজি/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ
যে কারণে বিয়ের আগের দিন তরুণীর আত্মহত্যা ব্যবহারিক প্রয়োগ ছাড়া প্রশিক্ষণের মূল্য নেই-মিজান নতুন কালুরঘাট সেতু নির্মাণে বাংলাদেশ ও কোরিয়ার মধ্যে ঋণ চুক্তি হাটহাজারীতে মাদ্রাসা শিক্ষকের স্ত্রীর আত্মহত্যা মাদকমুক্ত ছাগলনাইয়া গঠনে পুলিশের সহায়তা চাইলেন মিজানুর রহমান মজুমদার ফতুল্লায় সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে আ’লীগ নেতার মৃত্যু সাতকানিয়ায় কিশোরগ্যাং-মাদক নির্মূলে কঠোর ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত চবিতে প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় তরুণ লেখক সম্মেলন সোমবার ট্রেনের ইঞ্জিন বিকল, ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের রেল চলাচল বন্ধ দেশের ভূখন্ড রক্ষায় বিজিবি বদ্ধপরিকর: বিজিবি মহাপরিচালক