26 C
আবহাওয়া
৪:১০ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনার হত্যার শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত

আনার হত্যার শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত


বিএনএ ঝিনাইদহ: কালীগঞ্জ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যার প্রতিবাদ ও জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়। বৃহস্পতিবার বিকা্লে ঝিনাইদহ সদর উপজেলায় কর্মসূচি পালিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেয়। মানববন্ধন শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন ফুরসন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম শিকদার।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু প্রমূখ।

বক্তারা বলেন, যে সময় এমপি আনার কন্যা ডরিন বাবার জন্য কেঁদে কেঁদে বুক ভাসাচ্ছেন, বাবার লাশের সন্ধানে দ্বারে দ্বারে ঘুরছেন ঠিক সেই সময়ে কিছু ষড়যন্ত্রকারী কালীগঞ্জ থেকে এমপি হওয়ার জন্য রঙিন স্বপ্ন দেখছেন। যাদেরকে আটক করা হয়েছে তারা ছাড়াও আরো যারা সংসদ সদস্য হত্যার নেপথ্যে ও যারা সরাসরি জড়িত তাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার করতে হবে।

জেলার আওয়ামী লীগের অভিভাবকের কাছে যদি কর্মীরা নিরাপদ না হয় তাহলে তাকে দল থেকে অব্যহতি দিতে হবে। এলাকার শত শত নারী-পুরুষ আনার হত্যার প্রতিবাদে বিভিন্ন পোস্টার প্লেকার্ড নিয়ে এ মানববন্ধন কর্মসুচিতে যোগদান করেন।

বিএনএ/ আতিকুর রহমান, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ