29 C
আবহাওয়া
৫:৩৩ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সমৃদ্ধ ছাগলনাইয়া গড়ার অঙ্গীকার করলেন মিজানুর রহমান

সমৃদ্ধ ছাগলনাইয়া গড়ার অঙ্গীকার করলেন মিজানুর রহমান


বিএনএ ডেস্ক : ৬ষ্ঠ উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে ছাগলনাইয়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, ভাইস চেয়ারম্যান এনামুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান জো‌লেখা শিল্পী শপথ নিয়েছেন ।বুধবার( ১২ জুন) দুপুরে চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট অডিটরিয়ামে শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম। এ সময়‌ অতিরিক্ত বিভাগীয় ক‌মিশনার আনোয়ার পাশা উপ‌স্থিত ছিলেন।

YouTube player

শপথ গ্রহণ অনুষ্ঠান শে‌ষে ছাগলনাইয়া উপ‌জেলার নব নির্বা‌চিত চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার আগ্রাবাদস্থ কপার চিমনী রেস্টুরেন্টে ছাগলনাইয়া উপজেলার আওয়ামী লীগ নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য নাগরিকদের সঙ্গে মতবিনিময় করেন।

মতবিনিময় অনুষ্ঠানে মিজানুর রহমান মজুমদার, ফেনী ১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম এবং ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পরার্মশে ছাগলনাইয়াকে দুর্নীতি, স্বজনপ্রীতি ও মাদক মুক্ত একটি স্মার্ট উপজেলা বিনির্মানে কাজ করার অঙ্গীকার পূনর্ব্যক্ত করেন। এ ব্যাপারে দল মত নির্বিশেষে ছাগলনাইয়াবাসির সহযোগীতা প্রত্যাশা করেন তিনি।

মতবিনিময় সভায় সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান বাবু শুসেন শীল এবং স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, উপজেলা নির্বাচনের চতুর্থ ধাপে বুধবার (৫ জুন) ছাগলনাইয়া উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে মিজানুর রহমান মজুমদার কাপ পি‌রিচ প্রতীকে ৫৪ হাজার ৯ শত ২১ ভো‌ট পান। তার নিকটতম প্রার্থী অ্যাডভোকেট শহিদ উল্লাহ মজুমদার দোয়াত কলম প্রতীক পান ১ হাজার ৩ শত ৪৯ ভোট। মিজানুর রহমান তার প্রতিদ্বন্দ্বিকে ৫৩ হাজার ৫ শত ৮৭ ভোটের ব্যবধানে পরাজিত করেন। যা এ পর্যন্ত অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে একটি রেকর্ড।

এ দিকে চট্টগ্রাম প্রেস ক্লাবের আজীবন দাতা সদস্য নব নির্বাচিত ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদারকে চট্টগ্রাম প্রেস ক্লাব-এর পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয়েছে।

বুধবার( (১২ জুন)রাতে ভিআইপি লাউঞ্জে প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ারের সঞ্চালনায় ক্লাবের সভাপতি সালাহ্‌উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ফরিদ উদ্দিন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, সাংবাদিক যীষু রায় চৌধুরী ও নুর উদ্দিন আহমেদ।

এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, ক্রীড়া সম্পাদক এম সরওয়ারুল আলম সোহেল, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, কার্যকরী সদস্য বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম মঞ্জু, বাংলা‌দেশ নিউজ এজেন্সি (বিএনএ)র হেড অব নিউজ সৈয়দ গোলাম নবী এবং প্রেস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবর্ধিত প্রধান অতিথি মিজানুর রহমান মজুমদার বলেন, সাংবাদিকরা হচ্ছে দেশ ও জাতির পথ প্রদর্শক। রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রেও তারা এখন বিরোধী দলের ভূমিকায় অবতীর্ণ। সরকারের গঠন মূলক সমালোচনার মাধ্যমে সাংবাদিকরা দেশ ও জাতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন।

অনুষ্ঠানে মিজানুর রহমান মজুমদারকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শামীমা চৌধুরী শাম্মী/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ