30 C
আবহাওয়া
৮:০২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে পিতা খুনের ঘটনায় ২ ছেলে গ্রেপ্তার

কর্ণফুলীতে পিতা খুনের ঘটনায় ২ ছেলে গ্রেপ্তার


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের কর্ণফুলীতে নিজের পিতাকে হাত-পা বেঁধে  কুপিয়ে খুন করার ঘটনায় পাষণ্ড   ছেলে মিজানুর রহমান (২৫) ও নিজাম উদ্দিন (৩১) ইমিগ্রেশন পুলিশের হাতে আটক হয়েছেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোর ৫ টার দিকে একজনকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ইমিগ্রেশন শাখা থেকে ও অপরজনকে সকাল ১০টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক করা হয়।

সিএমপি পুলিশ পিতা খুনের ঘটনায় ছেলে মিজানকে গ্রেপ্তার দেখিয়েছেন বলে নিশ্চিত করেছেন সিএমপি বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) শাকিলা সোলতানা। অপরদিকে নিজাম উদ্দিনকে আনার জন্য কর্ণফুলী থানার একটি টিম ঢাকায় রওয়ানা হয়েছেন বলে পুলিশ জানায়।

বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বড়উঠান ইউনিয়নে (৬ নম্বর ওয়ার্ড) আব্দুর রহমান প্র: গোয়ালের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত নুরুল হক চৌধুরী (৬৫) ওই এলাকার মৃত নুর হোসেনের ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত তাঁর দুই ছেলে নিজাম উদ্দিন (৩১) এবং মিজানুর রহমান (২৫) পলাতক ছিলেন।

স্থানীয়রা জানান, নিহত নুরুল হক দীর্ঘদিন প্রবাসে ছিল। প্রবাস থেকে তিনি দেশে চলে আসেন। তাঁদের সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে অমিল ছিল। কিছু দিন আগে নুরুল হক তার এক গন্ডা জমি বিক্রি করেছিলেন। মূলত এ জমি বিক্রি করার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় কর্ণফুলী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান। তবে কতজনকে আসামি করা হয়েছে তা তদন্তের স্বার্থে গোপন রেখেছেন। তিনি জানান, খবর পেয়ে রাতেই পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছিলো। হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিএনএনিউজ/নাবিদ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ