29 C
আবহাওয়া
১২:১৮ পূর্বাহ্ণ - জুন ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সিইবিসি দুই পেরিয়ে ৩য় বর্ষে পদার্পণ

সিইবিসি দুই পেরিয়ে ৩য় বর্ষে পদার্পণ

সিইবিসি দুই পেরিয়ে ৩য় বর্ষে পদার্পণ

বিএনএ, চট্টগ্রাম: অফলাইন -অনলাইন উদ্যোক্তাদের অন্যতম একটি প্ল্যাটফর্মের নাম সিইবিসি। বন্দর নগরী চট্টগ্রামে গড়ে ওঠা কিছু নারী উদ্যক্তাদের সম্মিলিত প্রচেষ্টায় সিইবিসি আজ বেশ প্রতিষ্ঠিত। দেখতে দেখতে এই প্ল্যাটফর্ম দুই বছর পেরিয়ে ৩য় বর্ষে পদযাত্রা শুরু করে।

শনিবার (৮ জুন) সিইবিসি’র দুই বছর পেরিয়ে ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে নগরীর একটি রেষ্টুরেন্টে এক মিলনমেলা ও আলোচনা অনুষ্ঠান আয়োজন করা হয়।

স্কিন কেয়ার প্রোডাক্ট মিতা রহমান নিবেদিত এই মিলনমেলায় আয়োজক হিসাবে ছিল চট্টগ্রাম ই-শপ বিজনেস কমিউনিটিসহ ৬০জন স্পন্সর ও রেজিষ্ট্রেশন উদ্যোক্তাদের নিয়ে সিইবিসি’র জন্মদিনের কেক কাটা হয়।

এইবারের আয়োজনে ছিল সিইবিসি’র জন্মদিন নিয়ে বিভিন্ন স্পন্সরদের শুভেচ্ছা বিনিময়, টাইটেল ও কো-স্পন্সরদের পেইজের নানা অফার, স্পন্সরদের ক্রেস্ট বিতরন, কেক কাটা পর্ব এবং র্যাফেল ড্র এবং বিনোদনের অংশ হিসাবে একটি খেলা আয়োজন করা হয়।

মিলনমেলায় টাইটেল স্পন্সর মিতা রহমান বলেন, সিইবিসি বরাবরই আমার পছন্দের একটি গ্রুপ। ধীরে ধীরে এই প্ল্যাটফর্ম আরো জনপ্রিয়তায় পরিণত হচ্ছে। ভবিষ্যতে এই গ্রুপ বড় থেকে আরো বড় হবে বলে আশাবাদী।

গ্রুপের এডমিন তানিয়া ইসলাম বলেন, নারীর অক্লান্ত পরিশ্রমের কারণে অনলাইন এবং অফলাইনভিত্তিক কার্যক্রমের মাধ্যমে সিইবিসি আজ প্রায় সাড়ে ১১ হাজার সদস্যে পরিপূর্ণ হলো, এই অর্জন এই গ্রুপের সকলের অর্জন। আগামীতে আরো ভালো কিছু আশা করছি, ইনশাআল্লাহ।

গ্রুপের এডমিন আইমুন লোপা বলেন, এই গ্রুপটি প্রতিটি উদ্যেক্তাদের কাজগুলো খুবই সুন্দর করে নিপুণভাবে সবার সামনে তুলে ধরে। নারী উদ্যোক্তাদের কাজগুলি একদিন বিশ্ববাজারে মাথা উঁচু করে দাঁড়াবে বলে আশাবাদী। আর এই কাজে সিইবিসি থাকবে সবার পাশে।

অনুষ্ঠানে স্পনসর হিসাবে ছিলেন, কো- স্পন্সর Artistry By Kaniz TJ পেইজের সত্ত্বাধিকারী কানিজ ফাতেমা জেসি, ফটোগ্রাফী স্পন্সর ছিলেন ছবিকন্যা ফটোগ্রাফী, কেক স্পন্সর ছিলেন- কেক এন্ড পেস্ট্রি, টুথসাম বাইটস ও আশ শুকরান, মেহেদী স্পন্সর ছিলেন- সাবরিনাস আর্ট এন্ড ক্রাফ্টস, গিফ্ট স্পন্সর ছিলেন-আনাবিয়াস এটায়ার, নুসরাত কালেকশন ও সুমিজ ক্লোসেট,ফুড স্পন্সর ছিলেন- কেএস কিচেন, সাপোর্টিং স্পন্সর ছিলেন- টুকিটাকি বাই এলএল ও আন্তরাস গ্ল্যামারস। এছাড়াও মডারেটর প্যানেলের মধ্যে উপস্থিত ছিলেন অন্তরা, নুসরাত, নিশাত।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ