26 C
আবহাওয়া
৬:২৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় গলায় ফাঁস দিলেন যুবক

প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় গলায় ফাঁস দিলেন যুবক

আত্মহত্যা

বিএনএ,চট্টগ্রাম: প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে।  আত্মহত্যা করা ওই যুবকের নাম মো. ফাহিম (২০)। বুধবার (১২ জুন) সকালে ফটিকছড়ি থানার সুন্দরপুর ইউপির ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত ফাহিম ওই এলাকার টাইগার ক্লাব সংলগ্ন মো. নূর নবীর পুত্র। তিনি রাজমিস্ত্রীর কাজ করতেন। তবে তাদের নিজস্ব কোন ঘরবাড়ি না থাকায় স্থানীয় নাছিরের বাড়িতে কেয়ারটেকার হিসেবে থাকতেন।

স্থানীয়রা জানায়, ফাহিমর সাথে স্থানীয় এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। সেই মেয়ের অন্য জায়গায় বিয়ে হয়। তা সইতে না পেরে সে গলায় ফাঁস দিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় ইউপি সদস্য মো. মুজিব মেম্বার বলেন, ছেলেটি গতকালও আমাদের বাড়িতে ছাদ ঢালাইয়ের কাজ করেছে। সকালে উঠে সবাই দেখে সে গলায় ফাঁস দিয়েছে। তার সাথে একটা মেয়ের প্রেমের সম্পর্ক ছিল বলে শুনেছি। ওই মেয়ের অন্য জায়গায় বিয়ে ঠিক হয়েছে। বিষয়টি মেনে নিতে না পেরে আত্মহত্যা করেছে -এমনটি ধারণা করছি।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ওসি তদন্ত আবু জাফর বলেন, গলায় ফাঁস দিয়ে সুন্দরপুরে এক যুবকের মুত্যুর খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে গেছে। আসার  বিস্তারিত তদন্তের পর বলা যাবে।

বিএনএনিউজ/ নাবিদ/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ