28 C
আবহাওয়া
১০:৫২ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বিষপানে নারীর আত্মহত্যা

রাজধানীতে বিষপানে নারীর আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ, ডেস্ক : রাজধানীর কামরাঙ্গীরচরের একটি বাসায় বিষপানে আফরোজা আক্তার (২৪) নামে এক নারী আত্মহত্যা করেছেন। সংসারের অসচ্ছলতার কারণে একমাত্র ছেলেকে চিকিৎসা করাতে না পারার হতাশায় তিনি আত্মহত্যা করেছেন বলে দাবি স্বজনদের।

রোববার (১২ মে) বেলা ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন অবস্থায় আফরোজার মৃত্যু হয়।

নিহত আফরোজার স্বামী মোহাম্মদ রানা জানান, তাদের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলায়। কামরাঙ্গীরচরের টেনারি পুকুর পাড়ে থাকেন। সকালে বাসা থেকে কর্মস্থল গুলিস্তানে কাপড়ের দোকানে চলে যাই । এরপর বেলা ১১টার দিকে শাশুড়ির মাধ্যমে খবর পায়, আফরোজা বাসায় বিষপান করেছেন।স্বজনরা তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।সেখানে তার ‘স্টমাক ওয়াশ’ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আফরোজার চাচা জাহাঙ্গীর আলম জানান, আফরোজা-রানা দম্পতির একমাত্র ছেলে আফরাজের (৩) জন্মগতভাবে কিডনিতে সমস্যা রয়েছে। সেজন্য তাকে দীর্ঘদিন ধরে চিকিৎসা করানো হচ্ছে। তার চিকিৎসার খরচ ও সংসার চালানো অনেকটাই কষ্টসাধ্য হয়ে পড়েছে। আর্থিক অসচ্ছলতার কারণে হতাশাগ্রস্ত হয়ে আফরোজা বিষপান করেছেন বলে ধারণা তার স্বামী রানা।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। প্রাথমিক তদন্ত শেষে জানা গেছে, স্বামী স্বল্প আয়ের সেলসম্যান চাকরি করেন। তাদের একমাত্র ছেলের কিডনির সমস্যা রয়েছে। শিশুটির চিকিৎসা করাতেই পরিবারটি হিমশিম খাচ্ছিল। এ কারণে হতাশা থেকে গৃহবধু আফরোজা বিষপানে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তবে ঘটনাটি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

বিএনএ/ আজিজুল, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ