28 C
আবহাওয়া
৫:০০ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বংশী নদীতে পড়ে ৯ম শ্রেণীর ছাত্র নিখোঁজ

বংশী নদীতে পড়ে ৯ম শ্রেণীর ছাত্র নিখোঁজ


বিএনএ, সাভার:ঢাকার ধামরাইয়ে বাবা মার সাথে বেড়াতে গিয়ে বংশী নদীতে পড়ে ৯ম শ্রেণীর ছাত্র মোঃ র‌াফিউল ইসলাম রাফি (১৪) নামে এক কিশোর নিখোঁজ হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ধামরাই সদর ইউনিয়নের হাজিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নি‌খোজ মোঃ র‌াফিউল ইসলাম ধামরাই পৌরসভার বরাতনগর এলাকার মোঃ মনিরুজ্জামান মনিরের ছেলে। সে ধামরাই সরকারী হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণীর ছাত্র।

জানা যায়, বিকাল ৫টার দিকে হাজিপুর এলাকায় বাবা-মার সাথে নৌকায় বেড়াতে যায় র‌াফিউল ইসলাম। হাজিপুর গিয়ে র‌াফির বাবা মা নৌকায় বেড়াতে গেলে র‌াফি ও তার ছোট চাচাতো ভাই নৌকায় বাবা মার সাথে বেড়াতে না গিয়ে তারা নদীর পারে বসে খেলা করবে বলে থেকে যায়। পরে র‌াফি ও তার চাচাতো ভাই খেলা করতে গিয়ে র‌াফি পানিতে পড়ে যায়। তাকে বাচাঁতে গিয়ে চাচাতো ভাই পানিতে লাফ দেয়। চাচাতো ভাই পানিতে হাবুডুবু খেতে থাকলে আশে পাশের লোকজনের নজরে আসে। তখন তারা দৌড়িয়ে গিয়ে র‌াফির চাচাতো ভাইকে বাচাঁলেও র‌াফিকে আর খোঁজে পাওয়া যায়নি।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সোহেল রানা বলেন, আমাদের ধামরাই ফায়ার স্টেশনের কোন ডুবুরি নেই। তবে আমরা গুলিস্তান ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমে ফোন করে জানিয়েছি। কিন্তু সেখানকার ডুবুরির দল অন্য আরেকটি জায়গায় কাজ করছে। সেখানকার কাজ শেষ হলে ধামরাই চলে আসবে।
বিএনএ,ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ